‘গেম অব থ্রোনস’ প্রিক্যুয়েলে নওমি ওয়াটস|110492|Desh Rupantor
logo
আপডেট : ১ নভেম্বর, ২০১৮ ১৩:৫২
‘গেম অব থ্রোনস’ প্রিক্যুয়েলে নওমি ওয়াটস
অনলাইন ডেস্ক

‘গেম অব থ্রোনস’ প্রিক্যুয়েলে নওমি ওয়াটস

জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’-এর প্রিক্যুয়েলের প্রধান নারী চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন নওমি ওয়াটস। শিগগিরই সিজনটির পাইলট এপিসোডে যোগ দেবেন তিনি। প্রিক্যুয়েলের শিরোনাম এখনো ঠিক হয়নি। এর গল্প আবর্তিত হবে মূল সিরিজের হাজার বছরের আগের কাহিনি নিয়ে। খবর: ডেডলাইন।

প্রিক্যুয়েলর গল্প লেখার পাশাপাশি জেন গোল্ডম্যানের সঙ্গে প্রযোজনা করছেন জর্জ আর আর মার্টিন।

পৌরণিক নায়কদের পরবর্তী যুগের কাহিনি নিয়ে নির্মিত হয় ‘গেম অব থ্রোনস’। সিরিজের অষ্টম ও শেষ সিজন টিভি পর্দায় দেখা যাবে ২০১৯ সালে।

নওমি ওয়াটসের চরিত্র সম্পর্কে খুব একটা জানা যায়নি। তবে বলা হচ্ছে, এক প্রভাবশালী অভিজাত নারীর চরিত্রে তাকে দেখা যেতে পারে যার মাধ্যমে প্রকাশিত হবে একটি রহস্য।

নামি হলিউড অভিনেত্রী নওমি ওয়াটসকে সর্বশেষ দেখা গেছে গত জানুয়ারিতে মুক্তি পাওয়া ‘ওফেলিয়া’ সিনেমায়। তার হাতে আরো আছে ‘দ্য উলফ আওয়ার’, ‘বস লেভেল’ ও ‘ওয়ান্স আপন আ টাইম ইন স্টাটেন আইল্যান্ড’সহ কয়েকটি সিনেমা।

এছাড়া ‘গেম অব থ্রোনস’ প্রিক্যুয়েলে যোগ দিচ্ছেন ব্রিটিশ অভিনেতা জশ হোয়াইটহাউস। ২০১৪ সালে ‘নর্দান সৌল’ সিনেমায় অভিনয় করে তিনি বেশ খ্যাতি পান। বর্তমানে তাকে দেখা যাচ্ছে বিবিসির সিরিজ ‘পলডার্ক’-এ। আর সম্প্রতি শেষ করেছেন ডেভিড লিঞ্চ প্রযোজিত সিরিজ ‘দ্য হ্যাপি ওয়ার্কার’-এর দৃশ্যায়ন।