‘২.০’ ট্রেলারে ভিএফএক্সের জাদু|110502|Desh Rupantor
logo
আপডেট : ৪ নভেম্বর, ২০১৮ ১৮:০৪
‘২.০’ ট্রেলারে ভিএফএক্সের জাদু
অনলাইন ডেস্ক

‘২.০’ ট্রেলারে ভিএফএক্সের জাদু

ভারতীয় কল্পবিজ্ঞান কাহিনি সিনেমা ‘২.০’ এর ট্রেলার প্রকাশ হয়েছে শনিবার। ভিডিওটিতে দেখা গেল ভিএফএক্সের (ভিজুয়াল ইফেক্টস) দারুণ কাজ। বলা হচ্ছে, ট্রেলারটি রজনীকান্ত ও অক্ষয় কুমারের ভক্তদের উত্তেজনার পারদ চড়িয়ে দিয়েছে যা ভারতীয় সিনেমার প্রযুক্তি সংশ্লিষ্টতাকে নতুনভাবে ভাবতে বাধ্য করছে।

‘২.০’ সিনেমায় অক্ষয়কে দেখা যাবে ড. রিচার্ডসের ভূমিকায়। তিনি অভিনয় করেছেন পাখি বিজ্ঞানীর চরিত্রে, যে কিনা ভুল পরীক্ষা-নিরীক্ষার কারণে নিজে পরিণত হন কাকে। পুরো ট্রেলারে তার তাণ্ডব দেখা যায়। ছিনিয়ে নিতে দেখা যায় অগুনতি মোবাইল ফোন।

সিনেমাটির সমাপ্তি ভালো কিছুর মাধ্যমে হতেও পারে। তবে ট্রেলার ভাবাচ্ছে রিচার্ডসকে হারাতে ড. ভাসেগারান ও রোবট চিট্টিকে কী পরিমাণ লড়াই করতে হবে। আর এ দুই চরিত্রে আছেন সিনেমাটির প্রথম পর্ব ‘রোবট’-এর কাণ্ডারি রজনীকান্ত। তবে থাকছেন না ঐশ্বরিয়া রাই বচ্চন। এবার মূল নারী চরিত্রে আছেন এমি জ্যাকসন।

শুধু পর্দাজুড়েই তাণ্ডব চলবে না, দর্শক ও টেলিভিশন চ্যানেলের আগ্রহ দেখে মনে হচ্ছে বক্স অফিসেও রেকর্ড গড়বে ‘২.০’। এরই মধ্যে স্যাটেলাইট স্বত্ব বাবদ ১১০ কোটি রুপি পাওয়া গেছে জি এন্টারটেইনমেন্ট থেকে। অর্থাৎ, আরো কিছু স্বত্ব মিলিয়ে সিনেমা রিলিজের আগেই প্রযোজকের পকেটে যাচ্ছে ২০০ কোটি রুপি। এছাড়া ‘বাহুবলি টু’র চেয়ে বেশি প্রায় ৭ হাজার পর্দায় মুক্তি পাবে ‘২.০’ যা বড়সড় আয়ের ইঙ্গিত দিচ্ছে।

প্রায় সাড়ে পাঁচশ’ কোটি রুপি বাজেটের ‘২.০’ মুক্তি পাবে ২৯ নভেম্বর।