রিয়ালে ইতিহাস গড়ার স্বপ্ন বেনজেমার|110563|Desh Rupantor
logo
আপডেট : ৮ নভেম্বর, ২০১৮ ১৯:৪৮
রিয়ালে ইতিহাস গড়ার স্বপ্ন বেনজেমার
অনলাইন ডেস্ক

রিয়ালে ইতিহাস গড়ার স্বপ্ন বেনজেমার

রিয়াল মাদ্রিদের হয়ে ২০০ গোলের মাইলফলক স্পর্শ করার পর আরও উজ্জীবিত হয়ে উঠেছেন করিম বেনজেমা। ক্লাবটির হয়ে ইতিহাস গড়ার লক্ষ্য ফরাসি এই স্ট্রাইকারের।

বেনজেমার জোড়া গোলে বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ভিক্তোরিয়া প্লজেনের মাঠে ৫-০ গোলের জয় পায় রিয়াল। ম্যাচের কুড়ি মিনিটে দলকে এগিয়ে নেওয়ার পাশাপাশি ২০০ গোলের মাইফলক স্পর্শ করেন বেনজেমা। পরে আরও একবার জালের দেখা পেলে ক্লাবটির হয়ে তার গোলসংখ্যা দাঁড়ায় ২০১টি।

চলতি মৌসুমের শুরু থেকেই দারুণ ফর্মে আছেন বেনজেমা। সব ধরনের প্রতিযোগিতায় এরই মধ্যে করেছেন ১৭ গোল। এর মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে করেছেন তিন গোল।

ফর্মহীনতার কারণে বিভিন্ন সময় সমালোচনার মুখে পড়া বেনজেমা মনে করেন, দলে তার দায়িত্বের ব্যাপারে মাঝে-মধ্যে অনেকে ভুল বোঝে থাকেন। সেসবে অবশ্য নজর দিতে চান না ৩০ বছর বয়সী এই খেলোয়াড়। বরং বিভিন্ন উপায়ে দলে অবদান রাখার লক্ষ্য তার। 

রিয়াল মাদ্রিদের ওয়েবসাইটকে নিজের ব্যাপারে বেনজেমা বলেন, “পুনরায় ইতিহাস লেখার জন্য আমি ফুটবল খেলি। মাঠে আমি যা করি কখনও কখনও মানুষ তা বোঝে না।”   

“সতীর্থদের সহযোগিতা করা এবং আমার সবটুকু দেওয়ার জন্যই আমি এখানে। কখনও আমি গোল করি, কখনও গোল করতে পারি না। তবে গুরুত্বপূর্ণ বিষয় হলো, আমরা শিরোপা জিতি।”

“আমি আমার গোলগুলো নিয়ে গর্বিত। এটা অনেক বড় একটা সংখ্যা। এটা আমাকে এগিয়ে যেতে আত্মবিশ্বাস জোগায়। তবে এটা শুধু গোলের ব্যাপার না। ভালো একজন স্ট্রাইকার হতে হলে আপনাকে ভালো একজন ফুটবলার হতে হবে।”

“আমি মাঠে নামলে গোল করতে চাই। তবে গোলে অবদান রাখা, রক্ষণ সামলানো, আক্রমণে যেতেও আমি মুখিয়ে থাকি…একজন ফরোয়ার্ডের কাজ করি।”