দেব নয় রুক্মিণীতে আগ্রহী পরিচালক|110615|Desh Rupantor
logo
আপডেট : ১৩ নভেম্বর, ২০১৮ ১৯:১৬
দেব নয় রুক্মিণীতে আগ্রহী পরিচালক
অনলাইন ডেস্ক

দেব নয় রুক্মিণীতে আগ্রহী পরিচালক

চতুর্থবারের মতো জুটি হতে যাচ্ছেন দেব-রুক্মিণী মৈত্র। ছবি: সংগৃহীত

রুক্মিণী মৈত্র যেন পণ করেছেন বয়ফ্রেন্ড দেব ছাড়া অন্য নায়কের বিপরীতে অভিনয় করবেন না! চ্যাম্প, ককপিট ও কবীরের পর চতুর্থবারের মতো জুটি হতে যাচ্ছেন তারা। বরাবরের মতো সিনেমাটি প্রযোজনা করছেন দেব। পরিচালনা করবেন রাজা চন্দ।

আগের তিন সিনেমায় দেব-রুক্মিণীর রোমান্স ছিল না খুব একটা। নাম ঠিক না হওয়া নতুন সিনেমাটি নাকি পুরোপুরি প্রেম নির্ভর।

নির্মাতার বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা জানায়, দেবকে নিয়ে তিনি নাকি অতটা উৎসাহী নন! পরে বিষয়টি রাজা চন্দ পরিষ্কার করেন এভাবে, ‘‘আমি অনেক বেশি আগ্রহী রুক্মিণীর সঙ্গে কাজ করতে। ‘ককপিট’ দেখেই স্থির করেছিলাম, দেব-রুক্মিণীকে জুটি হিসেবে নিয়ে পুরোপুরি রোমন্টিক ছবি বানাব।’’

এর আগে রাজা চন্দের নির্দেশনায় চ্যালেঞ্জ ২, রংবাজ ও কেলোর কীর্তিতে অভিনয় করেন দেব। তবে তিন ছবিই ছিল দক্ষিণ ভারতীয় বা বলিউড সিনেমার রিমেক। যেহেতু দেব রিমেক থেকে সরে এসেছেন তাই মৌলিক গল্প নিয়েই কাজ করতে চলেছেন রাজা।

এ ছবির মুখ্য উপজীব্য প্রেম আর প্রেমঘটিত সংকট। সেই গল্প লিখেছেন এন কে সলিল। যেখানে মিউজিশিয়ানের চরিত্রে দেখা যাবে দেবকে আর রুক্মিণী পেশায় সাংবাদিক। একজন গানপাগল, আরেকজন সিরিয়াস ধরনের। দেব কী করে প্রেমে পড়লেন সিরিয়াস সাংবাদিকের, তারপর কী কী সমস্যা তৈরি হলো- এভাবেই এগিয়েছে গল্প।

সিনেমাটির শুটিং শুরু হচ্ছে ১৫ নভেম্বর। বেশির ভাগ শুটিং হবে কলকাতায়। আর গানের দৃশ্যায়নে ভাবা হচ্ছে থাইল্যান্ড ও মালয়েশিয়ার লোকেশন।