যার সঙ্গে মিল নাটালি পোর্টম্যানের|110622|Desh Rupantor
logo
আপডেট : ১৪ নভেম্বর, ২০১৮ ১৫:২৩
যার সঙ্গে মিল নাটালি পোর্টম্যানের
অনলাইন ডেস্ক

যার সঙ্গে মিল নাটালি পোর্টম্যানের

’ভক্স লাক্স’ চলচ্চিত্রে নাটালি পোর্টম্যান। ছবি: সংগৃহীত

‘ভক্স লাক্স’ সিনেমায় পপ স্টারের ভূমিকায় অভিনয় করেছেন নাটালি পোর্টম্যান। পরিচালক ব্র্যাডি করবেট জানিয়েছেন, চরিত্রটির সঙ্গে র‌্যাপার কেনি ওয়েস্টের অনেক মিল রয়েছে।

সম্প্রতি ভালচার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ব্র্যাডি জানান, যদি চরিত্রটির সঙ্গে কারো মিল পাওয়া যায়, তবে তিনি হলেন কেনি ওয়েস্ট।

এ প্রসঙ্গে নাটালি বলেন, ওহ! এটা ভালো উদাহরণ। তিনি যা বলেছেন খুব মজার। আমি কেনিকে নিয়ে ভাবিনি কিন্তু এখন পুরো বিষয়টি দেখতে পাচ্ছি।

তবে ব্র্যাডি করবেট এই মিল নিয়ে সতর্ক থাকতে বললেন। তিনি জানান, বাস্তবের অনেক মানুষকে মিলিয়ে নাটালির চরিত্রটি লেখা হয়েছে। তাই শুধু কেনি ওয়েস্টের সঙ্গে নাটালির মিল আছে ভাবলে ভুল। আর গল্পটি পুরোপুরি কাল্পনিক, বাস্তব চরিত্রের সঙ্গে তুলনায় যাওয়া ঠিক হবে না।

‘ব্ল্যাক সোয়ান’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর অস্কার জেতা নাটালিও নির্মাতার সঙ্গে একমত। জানান, তার চরিত্রটির অনেকগুলো স্তর রয়েছে যাকে ভিন্ন ভিন্ন প্রেক্ষিত থেকে দেখা যেতে পারে।

ইতোমধ্যে ‘ভক্স লাক্স’-এর জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছেন নাটালি। তার সঙ্গে আরও আছেন জুড ল। ৪ সেপ্টেম্বর ভেনিস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে সিনেমাটির প্রিমিয়ার হয়। আর বড় পরিসরে মুক্তি পাবে ৭ ডিসেম্বর।

চলতি বছরের শুরুতে নাটালি পোর্টম্যান অভিনীত হরর সিনেমা ‘এনিহিলেশন’ মুক্তি পায়। এছাড়া টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হয় ‘দ্য ডেথ অ্যান্ড লাইফ অব জন এফ. ডনোভান’ সিনেমার।