রণবীর-দীপিকা দুজন দুজনার|110625|Desh Rupantor
logo
আপডেট : ১৫ নভেম্বর, ২০১৮ ১৩:৪৬
রণবীর-দীপিকা দুজন দুজনার
অনলাইন ডেস্ক

রণবীর-দীপিকা দুজন দুজনার

ইতালিতে সম্পন্ন হয় রণবীর ও দীপিকার বিয়ের আনুষ্ঠানিকতা। ছবি: সংগৃহীত

গোলিয়োঁ কী রাসলীলা রাম লীলা, বাজিরাও মাস্তানি, পদ্মাবত সিনেমায় জুটি হয়েছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। কোনো সিনেমাতেই শুভ পরিণতি দেখা যায়নি। তবে বাস্তবেই দুই তারকার চার হাত এক হয়ে গেল।

ইতালির লেক কোমোয় বুধবার কঙ্কনি রীতি মেনে বিয়ে করেন রণবীর ও দীপিকা। আর বৃহস্পতিবার হবে সিন্ধ্রি মতে বিয়ে।

আঁটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থার আয়োজন করা হয় বুধবারের অনুষ্ঠানে। অতিথিদের মোবাইল ফোনের ক্যামেরা স্টিকার দিয়ে আটকে দেওয়া হয়েছে বলেও শোনা গেছে।

এর আগে শনিবার ইউরোপের দেশটির উদ্দেশে রওনা দেন দীপ-বীর। তাদের সঙ্গে যোগ দেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। হাতে লেখা চিঠি দিয়ে অতিথিদের অভ্যর্থনা জানিয়েছেন বর-কনে।

মঙ্গলবার অনুষ্ঠিত হয় মেহেদি ও বাগদানের অনুষ্ঠান। হাঁটু মুড়ে বসে ‘ব্যান্ড বাজা বারাত’ অভিনেতা চেয়ে নেন দীপিকার হাত।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানা যায়, বাগদানের পরে রণবীরের আবেগঘন বক্তব্য শুনে দীপিকার চোখ অশ্রুসজল হয়ে ওঠে। মেহেদি অনুষ্ঠানেও ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ নায়িকার চোখ বার বার ভিজতে দেখা যায়। বাগদানের পরে আয়োজন করা হয়েছিল নৈশভোজ ও ডান্স পার্টির।

আরও জানা যায়, পাত্রীর পছন্দের সাদা লিলি দিয়ে সাজানো হয় বিবাহবাসর। ১২ জন ফ্লোরিস্ট ছিলেন এই সাজসজ্জার তত্ত্বাবধানে।

দীপিকার বোন অনিশা ইনস্টাগ্রাম হ্যান্ডেলের নাম বদলে রাখেন ‘লড়কিওয়ালে’। এছাড়া নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেকেই। করণ জোহর লিখেছেন, ‘বাধাই হো। কারো নজর যেন না লাগে এদের।’ সিমি গারওয়াল মজা করে লিখেছেন, ‘নবদম্পতিকে অনেক শুভেচ্ছা... রণবীর, আর কিছু তোমার চাওয়ার নেই। রাজকন্যা এখন তোমার...।’

শোনা যাচ্ছে, নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাকি বিমা করিয়েছেন এই জুটি যা এক কথায় অভিনব। বলিউডে বিয়ের ইনসুরেন্স আর কোনো জুটি করিয়েছেন কিনা, তা মনে করতে পারছেন না অনেকেই।

দীপিকা-রণবীর বিয়েতে আমন্ত্রিত সব অতিথিদের অনুরোধ করেছেন, তাদের কোনও উপহার দিতে চাইলে তা যেন নির্দিষ্ট কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থায় দেওয়া হয়। ওই স্বেচ্ছাসেবী সংস্থাগুলোর সঙ্গে ব্যক্তিগতভাবে যুক্ত এই জুটি।