প্রিয়াঙ্কার বিয়েও দুই রীতিতে|110825|Desh Rupantor
logo
আপডেট : ২৯ নভেম্বর, ২০১৮ ১৭:৪৩
প্রিয়াঙ্কার বিয়েও দুই রীতিতে
অনলাইন ডেস্ক

প্রিয়াঙ্কার বিয়েও দুই রীতিতে

বলিউড তারকাদের মাঝে দুই রীতিতে বিয়ের চল শুরু হয়েছে বেশ আগে। এর কারণ হলো বর-কনের ভিন্ন ভিন্ন ধর্মীয় ও সম্প্রদায়গত বিশ্বাস। বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান পপ গায়ক নিক জোনাসও দুই রীতিই বিয়ে করছেন।

জানা গেছে, প্রথমে হিন্দু রীতিতে মালা বদল ও সাতপাকে বাঁধা পড়বেন দুই তারকা। দ্বিতীয় পর্যায়ে বিয়ে হবে খ্রিষ্টান রীতি অনুসারে। পুরো আয়োজনটিতে রাখা হয়েছে গোপনীয়তা। উপস্থিত থাকবেন শুধু দুই পরিবার ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে রাজস্থানের উমেদ ভবন প্রাসাদে। বৃহস্পতিবার তারা মুম্বাই ত্যাগ করেন। রাজস্থানের বিমানবন্দরে চিত্রশিকারীদের ক্যামেরায় ধরাও পড়েন। ওই সময় প্রিয়াঙ্কা পরেছিলেন ডোরকাটা কুর্তি ও পালাজ্জো। সঙ্গে ছিল রঙচঙা লেহেরিয়া দোপাট্টা। আর সাদা শার্ট, ট্যান জ্যাকেট ও মানানসই প্যান্ট পরেন নিক।

তাদের সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, অভিনেত্রী-চাচাতো বোন পরিণীতি চোপড়া এবং বাগদত্তা ‘গেমস অব থ্রোনস’ তারকা সোফি টার্নারকে নিয়ে নিকের ভাই জো জোনাস।

ভাড়া করা কয়েকটি হেলিকপ্টার অতিথিদের বিমানবন্দর থেকে ভেন্যুতে নিয়ে যায়।

বৃহস্পতিবার রাতে উমেদ ভবনে প্রিয়াঙ্কা-নিকের মেহেদি ও সংগীত অনুষ্ঠিত হবে। নিজের জনপ্রিয় কিছু গান পরিবেশন করবেন নিক, আর প্রিয়াঙ্কা নাচবেন নিজের হিট ড্যান্স নাম্বারের সঙ্গে।

শুক্রবার অনুষ্ঠিত হবে গায়ে হলুদ। পরিবার, আত্মীয় ও বন্ধুদের নিয়ে থাকবে একটি ককটেল পার্টি। ২ ডিসেম্বরে সম্পন্ন হবে বিয়ের মূল পর্ব।

মুম্বাইয়ে বুধবার পূজার মাধ্যমে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের অনুষ্ঠান শুরু হয়।

উমেদ ভবন থেকে ফিরে শিগগিরই বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন প্রিয়াঙ্কা। ওই অনুষ্ঠানের হাজির হবেন বলিউডের প্রথম সারির তারকারা।

এদিকে ‘নিরাপত্তাজনিত কারণে’ বৃহস্পতিবার থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত পর্যটকরা রাজকীয় প্রাসাদ উমেদ ভবনে প্রবেশ করতে পারবেন না।