এগারো বছর পর এক গানে|110945|Desh Rupantor
logo
আপডেট : ৪ ডিসেম্বর, ২০১৮ ১৭:০৪
এগারো বছর পর এক গানে
অনলাইন ডেস্ক

এগারো বছর পর এক গানে

‘ইশকবাজি’ গানে শাহরুখ খান ও সালমান খান। ছবি: রেড চিলিজ এন্টারটেইনমেন্ট

শাহরুখ খান ও সালমান খান ভক্তদের জন্য বিশেষ খবর। ‘ওম শান্তি ওম’ সিনেমার টাইটেল গানের এগারো বছর পর একই তালে পা মেলাতে দেখা গেল দুই তারকাকে। ‘ইশকবাজি’ শিরোনামের গানটি স্থান পেয়েছে ‘জিরো’ সিনেমায়। ইউটিউবে প্রকাশ হয়েছে মঙ্গলবার।

গানটিতে বলিউডের প্রথাগত ড্যান্স নাম্বারের স্বাদ রয়েছে পুরো মাত্রায়। লিরিক জুড়ে আনন্দ ও ফূর্তির ছড়াছড়ি। ইরশাদ কামিলের কথায় সুর-সংগীত করেছেন অজয়-অতুল, কণ্ঠ দিয়েছেন সুখন্দার সিং ও দিব্য কুমার।  চমৎকার কোরিওগ্রাফি ও দৃশ্যায়ন মিলে দারুণ মানিয়েছেন। ভক্তরা হয়তো বলা শুরু করবেন, ‘সালমান-শাহরুখ অন্তত একসঙ্গে একটা সিনেমা করো।’

কয়েকদিন আগে প্রকাশিত ‘জিরো’ সিনেমার প্রথম গান ‘মেরে নাম তু’ শ্রোতাদের মন কেড়েছে। তার পর এলো ‘ইশকবাজি’। তবে জানা যায়নি, সিনেমার আর কোনো দৃশ্যে সালমানকে দেখা যাবে কিনা।

চলতি বছরের ঈদুল ফিতরের আগে পরিচালক আনন্দ এল রাই গানটির বিশেষ টিজার অনলাইনে প্রকাশ করেন। সেই থেকে দুই তারকার ভক্তরা ‘ইশকবাজি’র অপেক্ষায় ছিলেন।

‘জিরো’তে বামন বাউয়া চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। আনুশকা শর্মা আছেন শারীরিক প্রতিবন্ধী বিজ্ঞানী চরিত্রে। অন্যদিকে ক্যাটরিনা কাইফ সেজেছেন বলিউডের সুপারস্টার। আরো আছেন অভয় দেওল।

সর্বশেষ কয়েক বছরে শাহরুখের সিনেমা বক্স অফিসে ভালো কিছু অর্জন করতে পারেনি। তাই ‘জিরো’ নিয়েও অনেকের মাঝে ছিল সংশয়। কিন্তু কিছুদিন আগে প্রকাশ হওয়া ট্রেইলার দেখে মত পাল্টাতে বাধ্য হন কেউ কেউ। ‘জিরো’ পরিণত হয় অতিপ্রতীক্ষিত সিনেমায়।

‘জিরো’তে অতিথি চরিত্রে অভিনয় করেছেন প্রয়াত শ্রীদেবী, কাজল, রানী মুখার্জি, আলিয়া ভাট, কারিশমা কাপুর, জুহি চাওলা ও দীপিকা পাড়ুকোনসহ অনেকে। তাদের কাউকে দেখা যায়নি ট্রেইলারে। আর সব জল্পনার অবসান ঘটিয়ে ২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

গানটি দেখতে ক্লিক করুন :

https://www.youtube.com/watch?time_continue=196&v=eTls6-julhU