ওয়ানডে সিরিজে উইন্ডিজ অধিনায়ক রোভম্যান পাওয়েল|110965|Desh Rupantor
logo
আপডেট : ৫ ডিসেম্বর, ২০১৮ ১৩:৪৫
ওয়ানডে সিরিজে উইন্ডিজ অধিনায়ক রোভম্যান পাওয়েল
অনলাইন ডেস্ক

ওয়ানডে সিরিজে উইন্ডিজ অধিনায়ক রোভম্যান পাওয়েল

ছবি: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড

জ্যাসন হোল্ডার চোটে থাকায় বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলের নেতৃত্ব দিবেন রোভম্যান পাওয়েল। ক্যারিয়ারে প্রথমবারের মতো জাতীয় দলে অধিনায়কের দায়িত্ব পালন করবেন তিনি।

ভারতের বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজে আশাব্যঞ্জক ছিল না পাওয়েলের পারফরম্যান্স। পাঁচ ইনিংসে করেছিলেন মাত্র ৬১ রান। তবে সংযুক্ত আরব আমিরাতে হওয়া টি-টেন লিগে দারুণ খেলেছেন ডানহাতি এই ব্যাটার। নর্দান ওরিয়র্সের হয়ে সাত ইনিংসে ২২৬ দশমিক ৯২ গড়ে করেন ১৭৭ রান। ফাইনালে পাখতুনসের বিপক্ষে দলের শিরোপা জয়ে ২৫ বলে ৬১ রান করে বড় অবদান রাখেন ক্যারিবীয় এই ব্যাটসম্যান।

ওয়ানডে সিরিজের আগে ওয়েস্ট ইন্ডিজ দলের ব্যাটিংয়ে লাইন-আপে শক্তি বাড়ছে। দুই বছর পর প্রথমবারের মতো ওয়ানডে ম্যাচ খেলতে যাচ্ছেন টপ অর্ডার ব্যাটসম্যান ড্যারেন ব্রাভো। ১৫ সদস্যের দলে রয়েছেন অলরাউন্ডার রোস্টন চেইস ও টি-টোয়েন্টি অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামী রোববার হবে সিরিজের প্রথম ওয়ানডে। একই ভেন্যুতে ১১ ডিসেম্বর হয়ে দ্বিতীয় ওয়ানডে। ১৪ ডিসেম্বর সিলেটে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। তিনটি ম্যাচই দিবারাত্রির।

এর আগে দুই ম্যাচের টেস্ট সিরিজে বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশড হয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, রোস্টন চেজ, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, শাই হোপ, কার্লোস ব্র্যাথওয়েট, কিমো পল, কিয়েরন পাওয়েল, ফাবিয়ান অ্যালেন, কেমার রোচ, সুনিল আম্ব্রিস ও ওশানে থমাস।