আবারও সালমানের বিপরীতে আনুশকা|111100|Desh Rupantor
logo
আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৮ ১৩:২০
আবারও সালমানের বিপরীতে আনুশকা
অনলাইন ডেস্ক

আবারও সালমানের বিপরীতে আনুশকা

‘সুলতান’ চলচ্চিত্রে সালমান খান ও আনুশকা শর্মা। ছবি: ফেসবুক থেকে

সঞ্জয়লীলা বানসালির নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ‘সুলতান’ জুটি সালমান খান ও আনুশকা শর্মা। এর আগে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে পর পর তিন সিনেমা নির্মাণ করেছেন বলিউডের আলোচিত এ নির্মাতা।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানা যায়, বলিউডে কান পাতলেই এ খবর শোনা যাচ্ছে। বানসালির সদ্য সমাপ্ত চিত্রনাট্যের দাবি মেনেই নাকি আনুশকাকে চাওয়া হচ্ছে। আর সালমানের সঙ্গে আগেই কথা হয়েছে নির্মাতার।

এমনিতেই ‘লার্জার দ্যান লাইফ’ সিনেমা বানানোয় বানসালির জুড়ি নেই। তাই আনুশকার সঙ্গে প্রথমবারের মতো তার কেমন জমবে, সেই দিকেই তাকিয়ে আছেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নায়িকার ভক্তরা।

চলতি বছরের শুরুর দিকে শোনা গিয়েছিল, সালমান খানও বানসালির সঙ্গে কাজ করতে চলেছেন। যদিও  সালমান বা বানসালি কোনো তরফেই মন্তব্য পাওয়া যায়নি। এরকমও শোনা যাচ্ছে, আনুশকাকে এই সিনেমায় নেওয়ার জন্য সালমানই পরিচালককে অনুরোধ করেন। তাই আনুশকা ‘হ্যাঁ’ বলে দিলে, আবার ‘সুলতান’ জুটিকে এক সঙ্গে দেখার সুযোগ মিলবে।

বানসালির এর আগে তিন সিনেমাই ছিল পিরিয়ড ড্রামা। শোনা যাচ্ছে, নতুন সিনেমাটি ফ্যামিলি ড্রামা হওয়ার সম্ভাবনাই বেশি। ২০১৯ সালের মাঝামাঝিতে শুটিং শুরু হয়ে মুক্তি পাবে পরের বছরে ঈদে।

বর্তমানে ‘ভারত’ নিয়ে ব্যস্ত আছেন সালমান খান। এর পর ‘দাবাং থ্রি’ শুরুর কথা থাকলেও শিডিউল পিছিয়ে গেছে।

অন্যদিকে, ২১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের বিপরীতে আনুশকা অভিনীত ‘জিরো’। এর বাইরে নিজের প্রযোজনা বা অন্য প্রতিষ্ঠানের নতুন কোনো প্রজেক্টের সঙ্গে নায়িকার যুক্ত হওয়ার খবর পাওয়া যায়নি। তাই বলিউড সংশ্লিষ্টরা ধরে নিয়েছেন, বানসালির সিনেমার জন্য প্রস্তুত হচ্ছেন আনুশকা।

অবশ্য কিছুদিন আগের এক খবরে প্রকাশ, বানসালির পরবর্তী নায়িকা হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। যার গল্প মুম্বাইয়ের নিষিদ্ধ পল্লীর এক গ্যাংস্টারের জীবনী অবলম্বনে। এখন দেখার বিষয় পরবর্তীতে কোন সিনেমাটি নির্মাণ করেন সঞ্জয়লীলা বানসালি।