খালেদাকে মুক্ত করতে ধানের শীষে ভোট দিন|111186|Desh Rupantor
logo
আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৮ ২১:৪৬
বগুড়ায় নির্বাচনী প্রচারে মান্না
খালেদাকে মুক্ত করতে ধানের শীষে ভোট দিন
বগুড়া প্রতিনিধি

খালেদাকে মুক্ত করতে ধানের শীষে ভোট দিন

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে ধানের শীষ প্রতীকে ভোট চেয়েছেন বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ও নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না। গতকাল সোমবার বিকাল ৪টায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারের প্রথম দিন শিবগঞ্জ উপজেলার কিচক বন্দরে এক পথসভায় তিনি এ কথা বলেন।

মান্না বলেন, আওয়ামী লীগ সরকারের ক্ষমতাকে চূর্ণবিচূর্ণ করতে ও খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে ধানের শীষ প্রতীকে আপনাদের মূল্যবান ভোট দিতে হবে। ধানের শীষ বিজয়ী হলে এদেশে গণতন্ত্র ফিরে আসবে। ধানের শীষ প্রতীক নেওয়া প্রসঙ্গে ডাকসুর সাবেক এই নেতা বলেন, আগে আমি আওয়ামী লীগ করতাম। কিন্তু ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচন আমার পছন্দ হয়নি। তাদের অবৈধ কর্মকাণ্ড আমার পছন্দ হয়নি। তাই তাদের ছেড়ে এসেছি। দেশের গণতন্ত্র রক্ষায় আমরা জোটবদ্ধ হয়েছি, সেই জোটবদ্ধভাবেই ভোট করছি ধানের শীষ প্রতীক নিয়ে।

শিবগঞ্জ থানা বিএনপির সভাপতি মীর শাহে আলমের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন থানা বিএনপির সাবেক সভাপতি এবিএম কামাল সেলিম, দলের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, জেলা বিএনপির আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল বাছেদ প্রমুখ।

এর আড়েগ সোমবার সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ মান্নার প্রধান নির্বাচনী এজেন্ট মীর শাহে আলমের হাতে প্রতীক তুলে দেন। এরপর বিকেল থেকেই তিনি নির্বাচনী প্রচার শুরু করেন। বিকেল শিবগঞ্জ উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় ধানের শীষের পোস্টার ঝুলানো হয়।