হীন উদ্দেশ্যে বানোয়াট ফোনালাপ: খন্দকার মোশাররফ|111376|Desh Rupantor
logo
আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৮ ১৭:০১
হীন উদ্দেশ্যে বানোয়াট ফোনালাপ: খন্দকার মোশাররফ
নিজস্ব প্রতিবেদক

হীন উদ্দেশ্যে বানোয়াট ফোনালাপ: খন্দকার মোশাররফ

ভাবমূর্তি নষ্ট ও নির্বাচনী প্রচারে বিঘ্ন ঘটাতে, রাজনৈতিক হীন উদ্দেশ্যে বানোয়াট ফোনালাপের ভিডিও প্রচার করা হচ্ছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, সম্প্রতি জনৈক মেহমুদের সঙ্গে কথোপকথনের ফোনালাপের অডিও বিভিন্ন সোশ্যাল মিডিয়া, অনলাইন ও থাইল্যান্ডভিত্তিক পোর্টাল ট্রিবিউনসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ ও প্রচার করা হচ্ছে, যা সম্পূর্ণ মিথ্যা।

তিনি বলেন, মেহমুদ নামের ব্যক্তিকে আমি চিনি না বা ভিডিওতে কথিত আইএসআই এর কোনো ব্যক্তি বা কর্মকর্তাকেও চিনি না। কথিত এই ব্যক্তির সঙ্গে বা আইএসআইয়ের কোনো কর্মকর্তার সঙ্গে কখনো আমার এই ধরনের কথোপকথন হয়নি।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্ল-১ ও ২ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী  ড. খন্দকার মোশাররফ  হোসেন। গত বেশ কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়া, বেশ কিছু অনলাইন পোর্টাল ও গণমাধ্যমে মেহমুদ নামের ব্যক্তির সঙ্গে খন্দকার মোশাররফের কথোপকথনের একটি ফোনালাপ ভাইরাল হয়।

বিবৃতিতে খন্দকার মোশাররফ জানান, নির্বাচনী প্রচারকাজে খুবই ব্যস্ত থাকায় প্রেস ব্রিফিং করে উক্ত বিষয়ে প্রতিবাদ করতে পারছি না। এমতাবস্থায়, উল্লেখিত সৃজিত ও উদ্দেশ্যপ্রণোদিত ফোনালাপের ভিডিওটি প্রচার করা থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকল মহল এবং ব্যক্তির কাছে অনুরোধ জানিয়েছেন।