ঝালকাঠিতে বিএনপি প্রার্থীর গাড়িবহর ভাঙচুর|111382|Desh Rupantor
logo
আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৮ ১৮:০৭
ঝালকাঠিতে বিএনপি প্রার্থীর গাড়িবহর ভাঙচুর
ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে বিএনপি প্রার্থীর গাড়িবহর ভাঙচুর

ঝালকাঠি-২ আসনে বিএনপির প্রার্থী জীবা আমিনা খানের গাড়ি ভাঙচুর করা হয়। ছবি: দেশ রূপান্তর

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-২ আসনে বিএনপির প্রার্থী জীবা আমিনা খান ও তার সমর্থকের গাড়ি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে । এতে পাঁচ নেতাকর্মী আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে জেলা শহরের বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শোণিত কুমার গাইন বলেন, বিএনপি প্রার্থীর গাড়িতে হামলা হয়েছে শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর জানান, সকালে বিশ্বরোড এলাকার চেহারা মনজিলে নির্বাচনী বৈঠক চলাকালে ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীরা বিএনপি মনোনীত প্রার্থী জীবা আমিনা খান ও তার সমর্থকের গাড়িতে হামলা চালিয়েছে এবং গাড়ি ভাঙচুর করেছে ।

জীবা আমিনা খান বলেন, আজ আমার গাড়িতে হামলা হয়েছে, ভাঙচুর করা হয়েছে, পুলিশ দিয়ে আমার নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে । যতই বাধা আসুক আমি নির্বাচনী মাঠে আছি এবং শেষ পর্যন্ত থাকব ।

গাড়ি ভাঙচুরের ঘটনায় জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করবেন বলেও জানান তিনি।

জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বলেন, ঘটনা কে বা কারা ঘটিয়েছে আমাদের জানা নেই। আ’লীগের নেতা কর্মীরা এই ঘটনার সাথে জড়িত থাকতে পারে না। অন্তঃকোন্দল জের ধরে নিজেরাই গাড়ি ভাঙচুর করে অপপ্রচার চালাচ্ছে।