লক্ষ্মীপুরে নৌকার ক্যাম্পে আগুন বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা|111392|Desh Rupantor
logo
আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৮ ১৯:৪৯
লক্ষ্মীপুরে নৌকার ক্যাম্পে আগুন বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে নৌকার ক্যাম্পে আগুন বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা

লক্ষ্মীপুরের রামগঞ্জে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়া হয়। ছবি: দেশরূপান্তর

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ এবং বিএনপি প্রার্থীর বাড়িতে হামলার পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে প্রার্থীদের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন খান এবং ধানের শীষ প্রতীকের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম।

আনোয়ার হোসেন খান অভিযোগ করেন, ঐক্যফ্রন্টের প্রার্থীর সমর্থকরা নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার করপাড়া  ইউনিয়নের শ্যামপুর বাজারের নির্বাচনী ক্যাম্পে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

তবে ঐক্যফ্রন্টের মনোনীত ধানের শীষের প্রার্থী কেন্দ্রীয় এলডিপি নেতা শাহাদাত হোসেন সেলিম অভিযোগ অস্বীকার করেন। তিনি জানান, স্থানীয় আওয়ামী লীগ মিথ্যা অভিযোগে আমাকে ও নেতাকর্মীদের বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে একের পর এক হামলার ঘটনা ঘটাচ্ছে।

তিনি পাল্টা অভিযোগ করে বলেন, স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান ও তার লোকজন বৃহস্পতিবার দুপুর দেড়টায় আমার বাড়িতে হামলা করে নেতাকর্মীদের মারধর করেছে। এ সময় তারা বেশ কিছু চেয়ার-টেবিল ভাঙচুর ও ৩টি মোবাইল নিয়ে গেছে।

স্থানীয় আওয়ামী লীগের নেতারা জানান, বুধবার দিবাগত (বৃহস্পতিবার) রাত প্রায় সাড়ে ৩টায় বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা শ্যামপুর বাজারের নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে আগুন দেয়।  আগুনে অফিসের চেয়ার ও টেবিলসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।  এছাড়া পাশের চায়ের দোকানের মালামাল পুড়ে ব্যাপক ক্ষতি  হয় বলে জানান তারা।

উক্ত ঘটনার প্রতিবাদে আজ দুপুর সাড়ে বারোটায় স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ করপাড়া, শ্যামপুরসহ এলাকায় বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. তোতা মিয়া দেশ রূপান্তরকে জানান,  আমি ঘটনাস্থলে গিয়েছি।  প্রার্থীদের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।