আজ ন্যান্সির জন্মদিন|111408|Desh Rupantor
logo
আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৮ ২২:১৭
আজ ন্যান্সির জন্মদিন
নিজস্ব প্রতিবেদক

আজ ন্যান্সির জন্মদিন

আজ ১৩ ডিসেম্বর। ১৯৮৭ সালের এই দিনে জন্ম নেন সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বরাবরের মতো এ জন্মদিনেও ভক্তরা ভালোবাসায় সিক্ত করছেন এই গায়িকাকে। বুধবার দিবাগত রাত ১২টার পর থেকেই শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন তিনি। তবে জন্মদিন উপলক্ষ্যে করেননি কোনো আনুষ্ঠানিক আয়োজন। ঘরোয়া আয়োজনেই পালিত হয়েছে তার জন্মদিন। স্বামী ও দুই সন্তান নিয়ে বুধবার দিবাগতরাতে কেক কাটেন তিনি।

আজ সারাদিনই নানা উপহার পেয়েছেন প্রিয়জনদের কাছ থেকে। তবে ন্যান্সি জানান, সবচেয়ে বড় উপহারটি পেয়েছেন স্বামীর কাছ থেকে। স্বামী নাজিমুজ্জামান জায়েদের কাছ থেকে সেই উপহার পেয়ে রীতিমতো চমকে গেছেন বলেও জানিয়েছেন তিনি।

তিনি জানান, জন্মদিন উপলক্ষে তাকে ৫ শতাংশ জমি উপহার দিয়েছেন তার স্বামী। প্রায় ২৫ লক্ষ টাকা মূল্যের এ জমিটুকু নিজের জন্যই কিনেছিলেন জায়েদ। তবে ন্যান্সির জন্মদিনে সেই স্বত্ব ত্যাগ করে স্ত্রীর হাতে তুলে দিলেন দলিল।

ন্যান্সি বলেন, 'কখনো ভাবিনি এতবড় সারপ্রাইজ পাবো। আমি সত্যিই আনন্দিত।' স্বামী সংসার নিয়ে যেন সুখে থাকেন সেজন্য ভক্তদের কাছে দোয়াও চেয়েছন ন্যান্সি।

উল্লেখ্য ২০০৬ সালে 'হৃদয়ের কথা' ছবির গানে কণ্ঠ দেওয়ার মাধ্যমে মিডিয়ায় যাত্রা শুরু হয় ন্যানসির। এরপর প্লেব্যাক, বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দেওয়ার পাশাপাশি বের করেন অ্যালবামও। ‘প্রজাপতি’ চলচ্চিত্রে প্লেব্যাক করার জন্য ২০১১ সালে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।