‘দেম্বেলেকে নিয়ে খুশি বার্সেলোনা’|111432|Desh Rupantor
logo
আপডেট : ১৪ ডিসেম্বর, ২০১৮ ১৫:১১
‘দেম্বেলেকে নিয়ে খুশি বার্সেলোনা’
অনলাইন ডেস্ক

‘দেম্বেলেকে নিয়ে খুশি বার্সেলোনা’

ছবি: বার্সেলোনা টুইটার

ফর্মে থাকা উসমানে দেম্বেলেকে নিয়ে বার্সেলোনা খুশি বলে জানালেন ক্লাবটিতে তার সতীর্থ জর্দি আলবা। তবে মাঠের বাইরের বিষয়গুলোতে ফরাসি এই ফরোয়ার্ডের আরও উন্নতি করার আছে বলে মনে করেন এই ফুল-ব্যাক।

চলতি বছর বেশ কয়েকবার শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সমালোচনার পাত্র হয়েছেন দেম্বেলে। কিন্তু পারফরম্যান্সে বারবার সমালোচনা ভুলিয়ে দিয়েছেন ২১ বছর বয়সী এই খেলোয়াড়। সবশেষ গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে অসাধারণ একটি গোল করে সবার তাক লাগিয়ে দেন আক্রমণভাগের এই খেলোয়াড়।

দেম্বেলের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভাঙার অভিযোগ থাকলেও তার সঙ্গে বার্সেলোনার খেলোয়াড়দের কোনো সমস্যা নেই বলে জানালেন আলবা। স্প্যানিশ এই ডিফেন্ডারের মতে, কাতালান ক্লাবটির গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে উঠেছে দেম্বেলে।

“সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। সে তরুণ। তবে ড্রেসিং রুমে তাকে নিয়ে আমাদের কোনো সমস্যা নেই। দিন শেষে, সে অসাধারণ খেলছে।”

“মাঠের বাইরের বিষয়গুলোতেও সে উন্নতি করতে পারবে। তবে তাকে নিয়ে আমরা খুশি।”

এবারের মৌসুমে দারুণ ছন্দে আছে বার্সেলোনা। লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে আছে দলটি। দাপটের সঙ্গে নিশ্চিত করেছে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো। ফর্মে আছেন দেম্বেলেও। ক্লাবটির হয়ে এরই মধ্যে সব ধরনের প্রতিযোগিতায় গোল করেছেন ৯টি; অবদান রেখেছেন পাঁচটি গোলে।