সারিয়াকান্দিতে বিএনপি অফিসে অগ্নিসংযোগ|111435|Desh Rupantor
logo
আপডেট : ১৪ ডিসেম্বর, ২০১৮ ১৬:০৬
সারিয়াকান্দিতে বিএনপি অফিসে অগ্নিসংযোগ
বগুড়া প্রতিনিধি

সারিয়াকান্দিতে বিএনপি অফিসে অগ্নিসংযোগ

বগুড়ার সারিয়াকান্দিতে উপজেলা বিএনপি অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে অফিসের আসবাবপত্র ছাড়াও পার্শ্ববর্তী ২টি দোকানের মালামাল পুড়ে গেছে।

শুক্রবার দুপুরে বগুড়া-১(সারিয়াকান্দি-সোনাতলা) আসনের বিএনপি মনোনীত প্রার্থী আলহ্বাজ কাজী রফিকুল ইসলাম ক্ষতিগ্রস্ত অফিস পরিদর্শন করেন। এ সময় অগ্নিসংযোগের প্রতিবাদে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেন।

বৃহস্পতিবার গভীর রাতে সারিয়াকান্দি বালিকা বিদ্যালয় মোড়ে উপজেলা বিএনপি কার্যালয়ে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। স্থানীয় দমকল বাহিনীর সদস্যরা প্রায় আধঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অফিসের পাশের একটি পরিত্যক্ত ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

এলাকাবাসী জানান, রাত ১টার দিকে উপজেলা বিএনপি কার্যালয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে কার্যালয়ের টেলিভিশন, চেয়ার-টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। পার্শ্ববর্তী দুটি দোকানে আগুন ছড়িয়ে পড়লে দোকান দুইটির মালামালও পুড়ে যায়। খবর পেয়ে সারিয়াকান্দি উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল আমিন বলেন, বিএনপি অফিসের পাশের একটি পরিত্যক্ত ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুন লাগানো হয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, তদন্ত করে বিষয়টি উদ্ঘাটনের চেষ্টা চলছে।