শ্রীদেবীর ইচ্ছায় অমিতাভের চরিত্রে অজিত|111541|Desh Rupantor
logo
আপডেট : ১৫ ডিসেম্বর, ২০১৮ ১৮:৩৭
শ্রীদেবীর ইচ্ছায় অমিতাভের চরিত্রে অজিত
অনলাইন ডেস্ক

শ্রীদেবীর ইচ্ছায় অমিতাভের চরিত্রে অজিত

শ্রীদেবীর ইচ্ছা ছিল নিজেদের প্রতিষ্ঠানের একটি সিনেমায় অভিনয় করুক অজিত

বলিউডের আলোচিত সিনেমা ‘পিঙ্ক’-এর তামিল রিমেকে অভিনয় করছেন অজিত কুমার। মূল ছবিতে ওই চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। আর এমনটা হতে যাচ্ছে শ্রীদেবীর ইচ্ছায়।

প্রয়াত নায়িকার স্বামী প্রযোজক বনি কাপুর জানান, শ্রীদেবীর ইচ্ছা ছিল নিজেদের প্রতিষ্ঠানের একটি সিনেমায় অভিনয় করুক অজিত।

অনেকদিন ধরে ‘পিঙ্ক’ রিমেকের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে শুক্রবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। তবে সিনেমার নাম কী হবে এখনো জানা যায়নি।

বনি কাপুর জানান, শ্রীদেবীর সঙ্গে ‘ইংলিশ ভিংলিশ’ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেন অজিত। ওই সময় এ সুপারস্টার নায়িকা স্বামীর কাছে বিশেষ এ ইচ্ছা প্রকাশ করেন। পরে অজিতই ‘পিঙ্ক’ রিমেকের কথা বলেন। এ খবরে খুশি হয়েছিলেন শ্রী। তার মতে, সিনেমাটিতে অভিনয়ের জন্য যোগ্য ব্যক্তি অজিত।

সিনেমাটি মুক্তি পাবে ২০১৯ সালের ১ মে। পরিচালনা করছেন এইচ বিনোদ। শোনা যাচ্ছে, ছোট্ট একটি চরিত্রে অভিনয় করবেন বিদ্যা বালান। এর জন্য কোনো পরিশ্রম নেবেন না। অবশ্য বনি কাপুরের ঘোষণায় এ সংক্রান্ত তথ্য পাওয়া যায়নি।

‘ইংলিশ ভিংলিশ’-এর মাধ্যমে তামিল সিনে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত হন বনি। এ যাত্রা তিনি অব্যাহত রাখতে চান। আরও জানান, অজিতকে নায়ক করে আরেকটি চলচ্চিত্র নির্মাণ করবেন। দৃশ্যায়ন শুরু হবে জুলাইয়ে, মুক্তি পাবে ২০২০ সালের ১০ এপ্রিল।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে অজিতের সিনেমা ‘বিশ্বাসাম’। পরিচালনা করেছেন শিবা।