দড়ি টানাটানি খেলতে খেলতেই মৃত্যু!|111551|Desh Rupantor
logo
আপডেট : ১৫ ডিসেম্বর, ২০১৮ ২০:৪০
দড়ি টানাটানি খেলতে খেলতেই মৃত্যু!
অনলাইন ডেস্ক

দড়ি টানাটানি খেলতে খেলতেই মৃত্যু!

অ্যাথলেট হিসেবে বেশ সুনাম কুড়িয়েছিলেন সানি। ছবি: টাইমস অব ইন্ডিয়া

কলেজে দড়ি টানাটানি খেলতে গিয়ে মর্মান্তিক মৃত্যু ঘটেছে এক শিক্ষার্থীর। ভারতের মুম্বাইয়ে এক নার্সিং কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় এ ঘটনা ঘটে।

 টাইমস অব ইন্ডিয়া শনিবার এক প্রতিবেদনে জানায়, শুক্রবার কে জি সোমাইয়া স্কুল অব কলেজ অব নার্সিংয়ের ক্রীড়া প্রতিযোগিতায় অন্য শিক্ষার্থীদের সঙ্গে অংশ নিয়েছিলেন ১৯ বছর বয়সী যিবিন সানি। দড়ি টানাটানি খেলার এক পর্যায়ে মাঠের মধ্যেই লুটিয়ে পড়েন তিনি।

এক ভিডিওতে দেখা যাচ্ছে, খেলা শুরু হবার এক মিনিটের মধ্যেই মাঠে লুটিয়ে পড়েন তিনি। রেফারি বাঁশি দেয়ার সঙ্গে সঙ্গে প্রতিপক্ষের দিক থেকে দড়ি টানা শুরু করেন সানি। তার দলের সম্মুখভাগেই ছিলেন তিনি। বুকের সামনে দিয়ে দড়ি টানতে টানতে এক পর্যায়ে কাধের ওপর দিয়ে দড়ি টানা শুরু করেন তিনি।

অচেতন অবস্থায় কলেজের স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিটসক জানান, সানির স্বাভাবিক মৃত্যু ঘটেছে। তবে ময়নাতদন্তের জন্য মৃতদেহ স্থানীয় রাজাওয়াদি হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে পুলিশ এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। সানি কলেজটির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। স্থানীয়ভাবে তিনি অ্যাথলেট হিসেবে বেশ সুনাম কুড়িয়েছিলেন।