আ. লীগ নেতাসহ দুজনকে পিটিয়ে জখম|111596|Desh Rupantor
logo
আপডেট : ১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
আ. লীগ নেতাসহ দুজনকে পিটিয়ে জখম
বাগেরহাট প্রতিনিধি

আ. লীগ নেতাসহ দুজনকে পিটিয়ে জখম

বাগেরহাটের শরণখোলায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য শাহজাহান জমাদ্দার বাদলসহ দুজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শরণখোলা উপজেলার চাল রায়েন্দা বাসস্ট্যান্ড এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। শাহজাহানের অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আওয়ামী লীগের স্থানীয় অভ্যন্তরীণ কোন্দলের জেরে প্রতিপক্ষ শাহজাহানকে পিটিয়ে আহত করেছে বলে তার পরিবার দাবি করেছে।

শাহজাহান শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য। আর আহত শহীদুল ইসলাম চায়ের দোকানি। শহীদুলকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শাহজাহানের ছোট ভাই শামছুর রহমান জমাদ্দার বলেন, ‘স্থানীয় চাল রায়েন্দা বাসস্ট্যান্ডে আমার বড় ভাই শহীদুল ইসলামের চায়ের দোকানে বসে চা পান করছিলেন।

এ সময় উপজেলা শ্রমিক লীগের সহসভাপতি হেলাল উদ্দিন তালুকদারের নেতেৃত্বে একদল লোক লাঠিসোটা নিয়ে আমার ভাইয়ের ওপর অতর্কিত হামলা চালায়। এতে তার ডান পা ভেঙে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম রয়েছে। এই হামলা ঠেকাতে গিয়ে চায়ের দোকানি শহীদুল ইসলামও আহত হন।’

শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার বলেন, শাহজাহানের সঙ্গে স্থানীয় শ্রমিক লীগ নেতা হেলাল তালুকদারের রাজনৈতিক বিরোধ রয়েছে। সেই বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে পরিবার দাবি করেছে। পুলিশ হামলার ঘটনা তদন্ত করছে।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম কুমার সমাদ্দার বলেন, শাহজাহান জমাদ্দারের ডান পা ভেঙে গেছে। এ ছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম রয়েছে।

এ বিষয়ে জানতে শরণখোলা উপজেলা শ্রমিক লীগের সহসভাপতি হেলাল উদ্দিন তালুকদারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।