শাহরুখ-গৌরীর রসায়ন আগের মতোই|111621|Desh Rupantor
logo
আপডেট : ১৬ ডিসেম্বর, ২০১৮ ১৩:২০
শাহরুখ-গৌরীর রসায়ন আগের মতোই
অনলাইন ডেস্ক

শাহরুখ-গৌরীর রসায়ন আগের মতোই

ইশা আম্বানির বিয়ে অনুষ্ঠানে নাচের মঞ্চে শাহরুখ-গৌরী। ছবি: টুইটার

শাহরুখ খান-গৌরী খানকে বলিউডের ‘নিখুঁত দম্পতি’ বলা হয়। শুধু সংসার বা পেশা জীবন নয়, তারা পরষ্পরকে যথেষ্ট সম্মান করেন, তার প্রমাণ আগেও পাওয়া গেছে বহুবার। সম্প্রতি গৌরীর একটি টুইট ও তাতে শাহরুখের জবাব সে কথা আবারও বলছে। নায়ক লেখেন, “সময় হার মানে তোমার কাছে।”

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানা যায়, মুকেশ আম্বানি মেয়ে ইশা ও পিরামল গ্রুপের ডিরেক্টর আনন্দ পিরামলের মেগা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ ও গৌরী। ওই আয়োজনের একটি ছবি নিয়েই গল্প।

প্রায় এক দশক পরে এক সঙ্গে মঞ্চে গানের তালে পা মেলাতে দেখা যায় তাদের। নাচের সেই ছবিই টুইট করে গৌরী লেখেন, “প্রায় এক দশক পরে মঞ্চে।”

ডিজাইনার ফাল্গুনী ও শেন পিককের ডিজাইন করা পোশাক পরেছিলেন গৌরী। তাদেরও ধন্যবাদ জানান মুম্বাইয়ের নামি এ ইন্টেরিয়র ডিজাইনার। প্রায় সঙ্গে সঙ্গেই এই টুইটটি শেয়ার করেন শাহরুখ। কিং খান লেখেন, “সময় হার মানে তোমার কাছে।”

রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার ড্যান্স নাম্বার ‘দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড’ গানে পা মেলাতে দেখা যায় তাদের।

শাহরুখ ও গৌরীর বিয়ে হয় ১৯৯১ সালে। তাদের বড় দুই সন্তান আরিয়ান ও সুহানা চলচ্চিত্র নিয়েই বিদেশে পড়াশোনা করছেন। শাহরুখ-গৌরীর সঙ্গেই থাকে তাদের ছোট ছেলে আব্রাম।