বিচ্ছেদে বেহাল দশা নেহা কক্করের|111712|Desh Rupantor
logo
আপডেট : ১৭ ডিসেম্বর, ২০১৮ ১৩:৪০
বিচ্ছেদে বেহাল দশা নেহা কক্করের
অনলাইন ডেস্ক

বিচ্ছেদে বেহাল দশা নেহা কক্করের

হিন্দি সিনেমার জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। ছবি: ফেসবুক থেকে

হিন্দি সিনেমার জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। টিভি শো’তে নিয়মিত দেখা যায় বিচারক হিসেবে। তেমন এক অনুষ্ঠানে ভালোবাসার মানুষ অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে পরিচয় করিয়ে দেন সবার। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। এবার একই অনুষ্ঠানের আরেকটি পর্বে বিচ্ছেদে ভেঙে পড়লেন গ্ল্যামারাস এ গায়িকা।

টেলিভিশনের রিয়্যালিটি শো’র বিচারকদের চোখে পানি আসা নতুন কোনো ঘটনা নয়। প্রতিযোগীদের গান মন ছুঁয়ে গেলেই হলো। নেহার চোখেও ছিল পানি। এর কারণ হলো গান শুনে হারানো প্রেমের কথা মনে পড়ে গেছে।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানা যায়, ওই ঘটনা নিয়ে ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট দেন নেহা। তিনি লেখেন, ‘‘আমি জানি, আমি একজন তারকা। কিন্তু আমিও তো একটা মানুষ। আজ একটু বেশিই ভেঙে পড়েছি। আর তাই আবেগটাকে ধরে রাখতে পারছি না। সেলিব্রিটিদের দুটি মুখ থাকে। একটা ব্যক্তিগত আর একটা পেশাগত। ব্যক্তিগত জীবনে যাই কিছু ঘটুক না কেন, পেশাগত ক্ষেত্রে মুখে সব সময়ই হাসিই দেখতে পাবেন।’’

নেহা আরও লেখেন, ‘‘সবাই এখন এই নিয়ে কথা বলবেন। জানি না কে কী বলবেন? যেগুলো আমি কখনও করিনি সে সব নিয়ে এখন মানুষ চর্চা করবেন। কিন্তু তাতে আমার কিছু যায় আসে না। সব কিছু শোনার আর সব কিছু সহ্য করার আমার এখন অভ্যাস হয়ে গেছে।’’

ওই রিয়্যালিটি শো’য়ে একটি আবেগী গান গাইছিলেন প্রতিযোগী। আর সেই গান শুনেই ভেঙে পড়েন নেহা কক্কার। এই শো’তে এসেই নেহার হাত ধরে সম্পর্কের কথা খোলাসা করেন হিমাংশু কোহলি। তারা বিয়ে করবেন- সে সময় এ কথাও বলেন নেহা।