সাম্প্রদায়িক শক্তি ক্ষমতায় গেলে কচুকাটা করবে: কাদের|111742|Desh Rupantor
logo
আপডেট : ১৭ ডিসেম্বর, ২০১৮ ২০:৪২
সাম্প্রদায়িক শক্তি ক্ষমতায় গেলে কচুকাটা করবে: কাদের
নোয়াখালী প্রতিনিধি

সাম্প্রদায়িক শক্তি ক্ষমতায় গেলে কচুকাটা করবে: কাদের

ওবায়দুল কাদের। ফাইল ফটো।

সাম্প্রদায়িক শক্তি ক্ষমতায় গেলে দেশে মুক্তিযুদ্ধের শক্তিকে কচুকাটা করে ফেলবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার রাতে নোয়াখালীতে বিজয় মেলায় আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এ কথা বলেন। সভায় তিনি এখনই হিসাব নিকাশ করে নৌকায় ভোট দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানান।

এবারের নির্বাচনে ছদ্মবেশী মুক্তিযোদ্ধারা সাম্প্রদায়িক শক্তির সাথে ঐক্য করে দেশে সাম্প্রদায়িক শক্তিকে প্রতিষ্ঠা করতে চায় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সাম্প্রদায়িক বিষ বৃক্ষ উৎপাটন করতে হলে ৩০ ডিসেম্বর দলে দলে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

বিএনপি নিজেরা হামলা করে আওয়ামী লীগের ওপর দোষ চাপাচ্ছে বলে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, এরা নৃশংস ভাবে নোয়াখালীতে যুবলীগ নেতা হানিফকে হত্যা করেছে।

বিজয় মেলা কমিটির সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান এড. শিহাব উদ্দিন শাহীনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা আবদুল মমিন বিএসসি, মিয়া মোহাম্মদ শাহজাহান প্রমুখ।