বিএনপি প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে আগুন ভাঙচুর|111784|Desh Rupantor
logo
আপডেট : ১৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
বিএনপি প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে আগুন ভাঙচুর
নিজস্ব প্রতিবেদক

বিএনপি প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে আগুন ভাঙচুর

নওগাঁ-৩ (মহাদেবপুর ও বদলগাছী) আসনে বিএনপি প্রার্থীর প্রচারকাজে বাধা, নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকদের বিরুদ্ধে।

এ ছাড়া পুলিশের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের হয়রানির অভিযোগ করেছেন বিএনপির নেতারা। গতকাল সোমবার দুপুরে ধানের শীষের প্রার্থী পারভেজ আরেফিন সিদ্দিকীর বাসভবনে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করা হয়।

লিখিত বক্তব্যে পারভেজের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও মহাদেবপুর উপজেলা বিএনপির সভাপতি আবদুুস সাত্তার বলেন, রোববার রাতে বাড়ির দরজা ভেঙে উপজেলার রাইগা ইউনিয়ন বিএনপির সভাপতি মোজ্জাম্মেল হক শরিফুল ও সাধারণ সম্পাদক আলী মোর্তুজা বেলালকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ। এ ছাড়া নির্বাচন থেকে দূরে সরে রাখতে পুলিশ নেতাকর্মীদের হুমকি-ধমকি দিচ্ছে। আতঙ্ক ছড়ানোর জন্য গভীর রাতে বিএনপির কর্মী-সমর্থকদের বড়িতে হানা দিচ্ছে পুলিশ। নেতাকর্মীদের অনেকেই গ্রেপ্তার-হয়রানি এড়াতে আত্মগোপনে রয়েছেন।

তিনি বলেন, নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার জন্য রোববার রাত ৩টার দিকে বয়েড়া গ্রামে বিএনপির নির্বাচনী ক্যাম্পে ভাঙ্চুর করে তাতে আগুন লাগিয়ে দেয় আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকেরা।

এ ছাড়া এলাকায় আতঙ্ক ছড়ানোর জন্য ওই গ্রামের বাসিন্দা বিএনপির কর্মী আতোয়ার রহমানের ধানের পালায় আগুন ধরিয়ে দেওয়া হয়।

এ বিষয়টি আমরা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা-পুলিশকে জানিয়েছি কিন্তু এখন পর্যন্ত কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।