হ্যাজার্ডের গোলে সেমি-ফাইনালে চেলসি|112083|Desh Rupantor
logo
আপডেট : ২০ ডিসেম্বর, ২০১৮ ১০:৪০
হ্যাজার্ডের গোলে সেমি-ফাইনালে চেলসি
অনলাইন ডেস্ক

হ্যাজার্ডের গোলে সেমি-ফাইনালে চেলসি

ফাইনালে ওঠার লড়াইয়ে লন্ডনের ওয়েম্বলিতে ৯ জানুয়ারি সেমি-ফাইনালের প্রথম লেগে টটেনহ্যাম হটস্পারের মুখোমুখি হবে চেলসি। ছবি: চেলসি টুইটার

ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হতে বাকি আর ছয় মিনিট। এমন সময়ে এডেন হ্যাজার্ডের করা একমাত্র গোলে বোর্নমাউথকে হারাল চেলসি। নিশ্চিত করল লিগ কাপের সেমি-ফাইনাল।

স্ট্যামফোর্ড ব্রিজে বুধবার রাতে বোর্নমাউথের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই আধিপত্য দেখালেও গোল পাচ্ছিল না চেলসি। ৮৪তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় স্বাগতিক দল। এমারসনের পাস থেকে ডি-বক্সের মাঝামাঝি থেকে বাঁ-পায়ের শটে গোলটি করেন তারকা ফরোয়ার্ড হ্যাজার্ড। তার এই গোলে ২০০৭-০৮ মৌসুমের পর প্রথমবারের মতো টানা দুইবার প্রতিযোগিতাটির সেমি-ফাইনালে উঠল চেলসি।

ম্যাচটিতে অনেকগুলো সুযোগ পেয়েছিল চেলসি। গোলের উদ্দেশে ১২টি শট নিয়েও একবারের বেশি জালের দেখা পেল না কোচ মাওরিসিও সাররির দল।

চলতি মৌসুমে ছন্দটা ধরে রেখেছেন হ্যাজার্ড। এই নিয়ে সব ধরনের প্রতিযোগিতায় ১৯টি গোলে অবদান রাখলেন তিনি। এর মধ্যে নিজে করেছেন ১০ গোল; অবদান রেখেছেন ৯টি গোলে।

ফাইনালে ওঠার লড়াইয়ে লন্ডনের ওয়েম্বলিতে ৯ জানুয়ারি সেমি-ফাইনালের প্রথম লেগে টটেনহ্যাম হটস্পারের মুখোমুখি হবে চেলসি। কোয়ার্টার-ফাইনালে আর্সেনালকে ২-০ গোলে হারিয়ে শেষ চারের টিকিট নিশ্চিত করে টটেনহ্যাম।

সেমি-ফাইনালের অপর দ্বৈরথ হবে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি ও বার্টন অ্যালবিয়ন মধ্যকার।