রংপুর রাইডার্সের সঙ্গে রূপায়ণ গ্রুপ|112091|Desh Rupantor
logo
আপডেট : ২০ ডিসেম্বর, ২০১৮ ১২:৪৫
রংপুর রাইডার্সের সঙ্গে রূপায়ণ গ্রুপ
নিজস্ব প্রতিবেদক

রংপুর রাইডার্সের সঙ্গে রূপায়ণ গ্রুপ

রংপুর রাইডার্সের সঙ্গে স্পন্সরশিপ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রূপায়ণ সিটি উত্তরার ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল (বাঁয়ে) ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। ছবি: দেশ রূপান্তর

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টির বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের সঙ্গে স্পন্সরশিপ চুক্তি স্বাক্ষর করেছে রূপায়ণ গ্রুপ। গত সোমবার ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের সম্মেলনকক্ষে দুপক্ষের মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিপত্রে রংপুর রাইডার্সের পক্ষে স্বাক্ষর করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসবির। আর রূপায়ণ গ্রুপের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন রূপায়ণ গ্রুপের প্রজেক্ট রূপায়ণ সিটি উত্তরার ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল।

এ সময় রংপুর রাইডার্সের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফা আজাদ মহিউদ্দিন ও রূপায়ণ সিটি উত্তরার হেড অব মার্কেটিং ও প্ল্যানিংয়ের ডিজিএম তাজিব আলী উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর শেষে মাহির আলী খান রাতুল বলেন, “আমার প্রত্যাশা গতবারের মতো এবারও রংপুর রাইডার্স আমাদের শিরোপা এনে দেবে এবং মাঠের বাইরে ও মাঠে রূপায়ণ গ্রুপ রংপুর রাইডার্সের পাশে থাকবে।” একই দিন রংপুর রাইডার্সের সঙ্গে স্পন্সরশিপ চুক্তি স্বাক্ষর করে আমিন মোহাম্মদ গ্রুপ ও রংধনু গ্রুপ।