জমে উঠেছে রাঙ্গা-বাবলুর লড়াই|112191|Desh Rupantor
logo
আপডেট : ২১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
রংপুর-১
জমে উঠেছে রাঙ্গা-বাবলুর লড়াই
রংপুর প্রতিনিধি

জমে উঠেছে রাঙ্গা-বাবলুর লড়াই

রংপুর-১ আসনে ভোটের লড়াই জমে উঠেছে। ভোটারদের দ্বারে দ্বারে সমস্যার সমাধানসহ উন্নয়নের নানা প্রতিশ্রুতি নিয়ে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা ও স্বতন্ত্র প্রার্থী সাবেক আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু।

আসনটিতে বিএনপি ও জামায়াতের অবস্থান তেমন সুদৃঢ় নয়। সাংগঠনিক দুর্বলতা ও নেতৃত্বহীনতায় বিএনপি এ আসনে কোনো মনোনয়ন দেয়নি। ঐক্যফ্রন্ট মনোনয়ন দিয়েছে শাহ রহমতুল্লাহকে।

মহাজোট প্রার্থী মশিউর রহমান রাঙ্গা দেশ রূপান্তরকে বলেন, তিস্তা নদীর ভাঙনরোধে বাধ নির্মাণ, নদীশাসনসহ এলাকার রাস্তাঘাটে ব্যাপক উন্নয়ন করেছি। শিক্ষাপ্রতিষ্ঠানে অবকাঠামো উন্নয়ন ও তিস্তা সেতু নির্মাণে জনগণ আমাকেই ভোট দেবে।

স্বতন্ত্র প্রার্থী আসাদুজ্জামান বাবলু বলেন, আসনে স্থানীয় কোনো প্রার্থী নেই। সবাই বহিরাগত। এলাকার সন্তান হিসেবে আমি ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে ব্যাপক উন্নয়ন করেছি। এলাকাবাসী আমাকে ভোট দেবে। 

উপজেলা নির্বাচনী কর্মকর্তা আইনুল হক বলেন, এ আসনে সুষ্ঠু ও অবাধ নির্বাচন হবে। এখানে তেমন কোনো ঝুঁকিপূর্ণ কেন্দ্র নেই। গঙ্গাচড়া উপজেলা ও রংপুর সিটি করপোরেশন নিয়ে গঠিত এ আসনে মোট ভোটার ২ লাখ ৮৭ হাজার ৯৮৪ জন। আসনটিতে রাঙ্গা, শাহ রহমতুল্লাহ, বাবলু ছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশের মোক্তার হোসেন, ন্যাশনাল পিপলস পার্টির ইশা মোহাম্মদ সবুজ, আর স্বতন্ত্র প্রার্থী সি এম সাদিক নির্বাচনী মাঠে রয়েছেন।