উত্তেজনাকর ‘শাহজাহান রিজেন্সি’ ট্রেইলার|112275|Desh Rupantor
logo
আপডেট : ২১ ডিসেম্বর, ২০১৮ ১৪:৪৬
উত্তেজনাকর ‘শাহজাহান রিজেন্সি’ ট্রেইলার
নিজস্ব প্রতিবেদক

উত্তেজনাকর ‘শাহজাহান রিজেন্সি’ ট্রেইলার

শঙ্করের ‘চৌরঙ্গী’ উপন্যাস নতুন করে পর্দায় আনছেন সৃজিত মুখার্জি। সেই ছবি ‘শাহজাহান রিজেন্সি’র ট্রেইলার প্রকাশ হলো বৃহস্পতিবার। আর সৃজিত মানেই আজকাল রাজ্যের অভিনয়শিল্পী ও সেট-লোকেশনে টাকার গরম। তার কোনোটাই বাদ যায়নি। বরং আগের চেয়ে বেশিই মনে হয়েছে।

বলা হচ্ছে, এ ছবি হতে চলেছে চৌরঙ্গীর ‘জাতিস্মর’। তার ইঙ্গিতই ট্রেইলারে রয়েছে পরমব্রতর কথায়।

ভিডিওটির শুরু চমকপ্রদ। গায়ক-অভিনেতা-নির্মাতা অঞ্জন দত্তর গলায় কবিতার শোনা যায় আবহে। আর গল্প শোনা যাচ্ছে আবির চট্টোপাধ্যায়ের বয়ানে। সেই কথামালার ভাঁজ খুলে এক-একজন তারকা ছড়িয়ে পড়ছেন দৃশ্যান্তরে।

এ সিনেমায় কে নেই? সৃজিতের সাবেক প্রেমিকা স্বস্তিকা মুখোপাধ্যায় হাজির হন সাহসী অবতারে। মমতাশঙ্কর বা ঋতুপর্ণা সেনগুপ্তের কষ্ট। হোটেল চাকরিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের নতুন অভিজ্ঞতা। তিনি তো আর মন্দিরে চাকরি নেননি! কৌতুকের মানুষ কাঞ্চন মল্লিকই বা বাদ থাকবেন কেন?

টালিগঞ্জের এত এত তারকার মাঝে কেউ কেউ হয়তো মিস করবেন জয়া আহসানকে। স্বস্তিকার চরিত্রটিতে প্রথমে তাকেই ভাবা হয়েছিল। তবে ঢালিউডের এ প্রিয়মুখ খোলামেলা দৃশ্যের কারণে ‘না’ করে দেন।

এ সিনেমা নিয়ে সৃজিত ভাবছেন এতদিন নানান সিনেমার কারণে হারিয়ে যাওয়া দর্শক তার ঢেরায় আবার ফিরবেন।

কলকাতার এক পত্রিকাকে বলেন, “গত বছর ‘জুলফিকার’ আর ‘ইয়েতি অভিযান’ ভালো ব্যবসা করলেও দর্শকের থেকে অনুরূপ প্রতিক্রিয়া পাইনি। ‘জুলফিকার’-এ এক নতুন গোষ্ঠীর দর্শক পেলেও চেনা গোষ্ঠীর কিছু দর্শক হারিয়েওছিলাম। ‘উমা’তে তাদের ফিরে পেয়েছিলাম। ‘এক যে ছিল রাজা’য় সেই ধারাবাহিকতা বজায় রেখেছি শুধু নয়, যারা আমার নিজস্ব দর্শক, যাদের প্রশংসা–সমালোচনা আমি চিনি–জানি, তাদের অনেক বেশি করে ফিরে পেয়েছি। আমার দৃঢ় বিশ্বাস, ‘শাহজাহান রিজেন্সি’তে তাদের আরও বেশি করে ফিরে পাব। ”

দেখা যাক, সৃজিতের অনুমান কতটা ফলে। ‘শাহজাহান রিজেন্সি’ মুক্তিতেও দেরি নেই। সামনের জানুয়ারিতেই আসছে।