নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াতের নেতাকর্মী আটক|112502|Desh Rupantor
logo
আপডেট : ২২ ডিসেম্বর, ২০১৮ ১৯:৪১
নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াতের নেতাকর্মী আটক
সুনামগঞ্জ প্রতিনিধি

নাশকতা পরিকল্পনার অভিযোগে জামায়াতের নেতাকর্মী আটক

নির্বাচনের আগে নাশকতার পরিকল্পনায় জড়িত থাকার অভিযোগ সুনামগঞ্জে জামায়াতের অনন্ত ৬ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস শনিবার জানান, নাশকতার পরিকল্পনা করছে এমন সংবাদ পেয়ে পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা আছে।

গত বৃহস্পতিবার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদর উপজেলার আমবাড়ী বাজার ও ট্রাফিক পয়েন্টে পৃথক অভিযান চালিয়ে শিবিরের সাথি আব্দুস সাত্তার মামুন (৩২) ও জাহাঙ্গীর নগর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি ইদ্রিস আলীকে (৩৪) আটক করে। মামুন শহরের মোহাম্মদপুর গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে। তিনি গত পৌরসভা নির্বাচনে জামায়াতের প্রার্থী হিসেবে কাউন্সিলর নির্বাচন করে পরাজিত হন।

একই দিনে দোয়ারাবাজার দক্ষিণ উপজেলা জামায়াতের আমির দেলোয়ার হোসেন ও লক্ষীপুর ইউনিয়ন জামায়াতের আমির হাফেজ আব্দুস সাত্তারকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত সোমবার ছাতক উপজেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা আকবর আলী ও সেক্রেটারি মাওলানা সৈয়দ মনসুর আহমদকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা আছে বলে পুলিশ জানায়।

সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) ও সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনে জামায়াত-শিবিরের নেতাকর্মী বেশ সক্রিয়। এই দুটি আসনে জামায়াতের উল্লেখ্যযোগ্য ভোটও রয়েছে।