রাজধানী থেকে বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ|112634|Desh Rupantor
logo
আপডেট : ২৩ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
রাজধানী থেকে বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ
নিজস্ব প্রতিবেদক

রাজধানী থেকে বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোঁজ

রাজধানীর মগবাজার থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার সকাল থেকে ওই শিক্ষার্থীর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানান তার স্বজনরা।

নিখোঁজ শিক্ষার্থীর নাম মোতাহের হোসেন তুহিন (২২)। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি ফেনী জেলার সদর উপজেলার ইজ্জতপুর গ্রামে। দুই ভাইয়ের মধ্যে তিনি ছোট।

তুহিনের খালাতো ভাই আবদুল্লাহ যোবায়ের সাংবাদিকদের জানান, শুক্রবার সকাল ৯টার দিকে মগবাজারের খালার বাসা থেকে ফকিরাপুলের উদ্দেশে বের হওয়ার পর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তিনি বলেন, ‘খালার বাসা থেকে বের হয়ে তুহিন আমাকে কল দিয়ে মগবাজারের ওয়্যারলেস মোড়ে আসতে বলে। আমাদের দুজনের একত্রে ফকিরাপুল যাওয়ার ছিল। কিন্তু ওয়্যারলেসে এসে তুহিনকে কল করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। গতকাল (শুক্রবার) সন্ধ্যা পর্যন্ত তার সঙ্গে আর যোগাযোগ করা সম্ভব হয়নি।’

স্বজনরা জানান, নিখোঁজ তুহিন থাকতেন বকশিবাজার ঢাকা আলিয়া মাদ্রাসার আল্লামা কাশগরী হলের ১০৩ নম্বর কক্ষে। ওই মাদ্রাসায় পড়াশোনার পাশাপাশি তিনি ধানমন্ডিতে অবস্থিত ইস্টার্ন ইউনিভার্সিটিকে পড়াশোনা করেন।

যোবায়ের আরো বলেন, নিখোঁজের পর থেকে এরই মধ্যে সম্ভাব্য সব জায়গায় খোঁজ নেওয়া হয়েছে। আশপাশের সব থানা ও বিভিন্ন হাসপাতালে খোঁজ করেও তুহিনের কোনো হদিস পাওয়া যায়নি। এ ঘটনায় হাতিরঝিল থানায় অভিযোগ করতে গেলে পুলিশ লিগ্যাল অভিভাবক ছাড়া তা গ্রহণ করতে রাজি হয়নি। তুহিনের মা হাসিনা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘খুব ছোটবেলায় তুহিনের বাবা মারা যায়। এরপর অনেক কষ্টে ছেলেকে মানুষ করেছি।’ ছেলেকে ফিরে পেতে তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছেন।