দিনাজপুরের দুই পথসভায় নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী|112718|Desh Rupantor
logo
আপডেট : ২৩ ডিসেম্বর, ২০১৮ ২০:৫৯
দিনাজপুরের দুই পথসভায় নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের দুই পথসভায় নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

রোববার দিনাজপুরের চিরিরবন্দরে পথসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: দেশ রূপান্তর

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে আরো গতিশীল করতে আগামী ৩০ তারিখে নৌকাকে জয়ী করুন। ইতিপূর্বে যেভাবে ২০০৮ ও ২০১৪ সালে নৌকা মার্কাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন এবারও নির্বাচিত করুন।

প্রধানমন্ত্রী বলেন, নৌকা আপনাদের সমৃদ্ধি দিয়েছে, ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের সঙ্গে থাকুন।

রবিবার রাত ৮টার দিকে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দরে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি রোববার সন্ধ্যা পৌনে সাতটার দিকে দিনাজপুর শহরের ফুলবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় পথসভায় অংশগ্রহণ করেন।

দিনাজপুরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত পথসভায় শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে। কৃষকদের চাহিদা অনুযায়ী সার সরবরাহ নিশ্চিত করেছে। আমরা খাদ্যে নিরাপত্তা নিশ্চিত করেছি। আমরা ক্ষমতায় এসে ছিটমহলবাসীর জীবনমান উন্নয়নসহ সব কাজ সম্পন্ন করেছি।

তিনি বলেন কৃষকদের সেচ সুবিধা বৃদ্ধি করতে এই অঞ্চলে রাবার ড্যাম নির্মাণ করেছি। রাবার ড্যামের কারণে অনাবাদি জমিতে এখন ফসল আবাদ সম্ভব হচ্ছে। আগামীতে সরকার গঠন করলে কৃষি ভিত্তিক কার্যক্রম আরো উন্নতি ও গতিশীল করব।

প্রধানমন্ত্রী এ সময় দিনাজপুর-৩ (সদর) আসনের নৌকা মার্কার প্রার্থী ইকবালুর রহিমকে পরিচয় করিয়ে দেন।

পরে চিরিরবন্দরের পথসভায় দিনাজপুর-৪(খানসামা-চিরিরবন্দর) তিনি পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

নির্বাচনী পথসভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।