এভারটনের জালে টটেনহ্যামের ৬ গোল|112855|Desh Rupantor
logo
আপডেট : ২৪ ডিসেম্বর, ২০১৮ ১৩:৫৮
এভারটনের জালে টটেনহ্যামের ৬ গোল
অনলাইন ডেস্ক

এভারটনের জালে টটেনহ্যামের ৬ গোল

এভারটনের বিপক্ষে টটেনহ্যাম হটস্পার খেলোয়াড়দের গোল উল্লাস। ছবি: টটেনহ্যাম টুইটার

এভারটনকে উড়িয়ে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে টটেনহ্যাম হটস্পার। এই জয়ে শিরোপার লড়াইয়ে নিজেদের সম্ভাবনার জোরালো ইঙ্গিত দিয়েছে ক্লাবটি।

রোববার রাতে প্রতিপক্ষের মাঠে থেকে ৬-২ গোলের জয় নিয়ে ফেরে টটেনহ্যাম। জোড়া গোল করেন সন হিয়ুং-মিন ও হ্যারি কেইন। একটি করে গোল ডেলে আলি, ক্রিস্তিয়ান এরিকসেনের।

প্রতিপক্ষের মাঠে শুরুতে অবশ্য পিছিয়ে পড়েছিল টটেনহ্যাম। ২১তম মিনিটে থিও ওয়ালকটের গোলে এগিয়ে যায় এভারটন। তবে সমতা ফেরাতে খুব বেশি সময় নেয়নি টটেনহ্যাম। ছয় মিনিটের মধ্যেই সতমা ফেরান দক্ষিণ কোরিয়ার উইঙ্গার হিয়ুং-মিন।

এরপর আলি ও কেইন জালের দেখা পেলে ৩-১ এগিয়ে থেকে বিরতিতে যায় টটেনহ্যাম। দ্বিতীয়ার্ধের শুরুতেই দলকে চতুর্থ গোল এনে দেন ডাচ উইঙ্গার এরিকসেন।

৫১তম মিনিটে সিগুর্দসনের গোলে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেয় এভারটন। কিন্তু ঘুরাতে পারেনি খেলার মোড়। আক্রমণ ও বল দখলে আধিপত্য ধরে রাখে টটেনহ্যাম। হিয়ুং-মিন ও কেইন আরও একবার করে জালের দেখা পেলে বড় জয় নিশ্চিত হয় মাওরেসিও পচেত্তিনোর দলের। ইপিএলে এটা তাদের টানা চতুর্থ হয়।

১৮ ম্যাচে ১৪ জয়ে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে আছে টটেনহ্যাম। ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে ম্যানচেস্টার সিটি।