নৌকায় ভোট চাইছেন বঙ্গবন্ধু পরিবার|112879|Desh Rupantor
logo
আপডেট : ২৪ ডিসেম্বর, ২০১৮ ১৭:১৮
নৌকায় ভোট চাইছেন বঙ্গবন্ধু পরিবার
ফরিদপুর প্রতিনিধি

নৌকায় ভোট চাইছেন বঙ্গবন্ধু পরিবার

ফরিদপুর সদর আসনের চাঁদপুর উচ্চ বিদ্যালয় মাঠে নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচারণায় অংশ নেন প্রধানমন্ত্রীর দুই নাতনি। ছবি: দেশ রূপান্তর।

ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে মাঠে নেমে  প্রচারণা চালাচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যরা। বঙ্গবন্ধুর পরিবারের এই সদস্যদের মধ্যে রয়েছেন বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জামাতা ও নাতনিরা। নির্বাচনী প্রচারে প্রধানমন্ত্রীর জামাতা ও নাতনিরা আসায় বিপুলসংখ্যক উৎসুক জনতা তাদের দেখতে ভিড় জমায়।

সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে নৌকা প্রতীকে ভোট চান শেখ হাসিনার জামাতা ও স্থানীয় সরকারমন্ত্রী পুত্র খন্দকার মাশরুর হোসেন মিতু।  তিনি এ সময় তিনটি নির্বাচনী সভায় সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে বক্তব্য রেখে আবার নৌকা প্রতীকে সকলের কাছে ভোট প্রার্থনা করেন।

এছাড়াও  সদর উপজেলার চাঁদপুর ইউনিয়নে দুইটি নির্বাচনী পথ সভা বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাতনি (সায়মা ওয়াজেদ পুতুলের মেয়ে) আলীজে খন্দকার রুপন্তী এবং আমরিন খন্দকার সামন্তী। তারা আগামী নির্বাচনে নৌকা মার্কায় উপস্থিত সকলের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন ।

নির্বাচনী বিভিন্ন পথ সভায় প্রধানমন্ত্রী জামাতা স্থানীয়র সরকার মন্ত্রী ও ফরিদপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগের প্রার্থী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপির পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে বলেন, আমার বাবার জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই। ঐতিহ্যগত কারণে রাজনীতিতে রয়েছেন বাবা। তিনি তার শেষ জীবনে মানুষের সেবা করে যেতে চান। তার প্রমাণ ফরিদপুর জনগণ পেয়েছেন। ফরিদপুরে প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে।