‘হাসিনা ম্যাজিকে’ ক্ষমতায় আসবে আ.লীগ : কাদের|113001|Desh Rupantor
logo
আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
‘হাসিনা ম্যাজিকে’ ক্ষমতায় আসবে আ.লীগ : কাদের
ফেনী প্রতিনিধি

‘হাসিনা ম্যাজিকে’ ক্ষমতায় আসবে আ.লীগ : কাদের

আসন্ন সংসদ নির্বাচনে ‘হাসিনা ম্যাজিকে’ জনগণের রায় নিয়ে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে বলে মনে করছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গতকাল সোমবার ফেনীর দাগনভূঞা উপজেলার আতাতুর্ক মডেল সরকারি হাই স্কুল মাঠে মহাজোট প্রার্থীর নির্বাচনী জনসভায় তিনি এ কথা জানান।

দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় কাদের বলেন, জনগণ তাদের ভাগ্যোন্নয়নে আবারও দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দেশ পরিচালনার দায়িত্ব দেবেন। ওই নির্বাচনে সেনা মোতায়েন নিয়ে তিনি বলেন, ‘বাংলাদেশ সেনাবাহিনী কোনো দল বা জোটের নয়। সেনাবাহিনী স্বাধীন ও নিরপেক্ষ। তাই সেনাবাহিনীকে নিয়ে উচ্ছ্বসিত হওয়ার কিছু নেই। সেনাবাহিনী স্বাধীনতা, সার্বভৌমত্বের প্রতীক। তাই দেশপ্রেমিক সেনাবাহিনীকে নিয়ে কোনো বিরূপ মন্তব্য করবেন না। নির্বাচনের মাঠে নিরপেক্ষ ভূমিকায় থাকবে সেনাবাহিনী। সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে তারা কাজ করবে।’ উপস্থিত জনতার উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আপনারা কাকে ভোট দেবেন? যে কাজ করে না, যে কথা বলে? আওয়ামী লীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী। বিগত ১০ বছর আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে ও জনগণের ভাগ্যোন্নয়নে যে কাজ করেছে, স্বাধীনতার পরে এত উন্নয়ন কোনো সরকার করতে পারেনি।’

বক্তব্যে আওয়ামী লীগ সরকারের ১০ বছরে উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন ওবায়দুল কাদের। তিনি বলেন, যোগাযোগব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষা, শতভাগ বিদ্যুতায়ন, ইন্টারনেট সুবিধাসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। ওই সময় তিনি উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে মহাজোট মনোনীত প্রার্থী অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরীকে জয়ী করার আহ্বান জানান।

জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জয়নাল আবদীন মামুনের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী প্রমুখ।