বিদায়ী বছরে বলিউডে যারা মা-বাবা হলেন|113085|Desh Rupantor
logo
আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৮ ১৯:৩৭
বিদায়ী বছরে বলিউডে যারা মা-বাবা হলেন
নিজস্ব প্রতিবেদক

বিদায়ী বছরে বলিউডে যারা মা-বাবা হলেন

নানা ঘটনা, দুর্ঘটনার ভেতর দিয়ে বিদায় নিচ্ছে আরেকটি বছর। পালাবদলের হাওয়ায় বলিউডের হালচালও বেশ পাল্টে গেছে। অনেক নায়ক-নায়িকা এই সময়ে পৃথিবীতে স্বাগত জানিয়েছেন তাদের নবজাতককে। তাদেরই কয়েকজনকে নিয়ে দেশ রূপান্তরের এই আয়োজন।

১. শহীদ কাপুর-মীরা রাজপুত: এই তারকা দম্পতি ২০১৮ সালে তাদের দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন। ৫ সেপ্টেম্বর আলোর মুখ দেখা ফুটফুটে ছেলে সন্তানের নাম রেখেছেন জাহিন। শহীদ এবং মীরা ২০১৫ সালের ৭ জুলাই বিয়ে করেন। এক বছর বাদে মেয়ের মা-বাবা হন তারা।

২. নেহা ধুপিয়া- অঙ্গদ বেদি: ১৮ নভেম্বর মেয়ের মা হয়েছেন নেহা। এটি তাদের প্রথম সন্তান। ১০ মে বিয়েবন্ধনে আবদ্ধ হন দুজনে।

৩. অভিষেক কাপুর-প্রজ্ঞা কাপুর: কেদারনাথের পরিচালক অভিষেক কাপুর ২৮ আগস্ট দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন। নাম রেখেছেন শমসের। ২০১৫ সালের ৪ মে প্রজ্ঞাকে বিয়ে করেন। তাদের ঘরে আগে একটি ছেলে সন্তান রয়েছে।

৪. শ্রেয়াস তালপাড়ে-দ্বিপ্তী তালপাড়ে: প্রায় ১৪ বছর আগে দুজনের বিয়ে হয়। কিন্তু সন্তান হচ্ছিল না। অবশেষে সরোগেসি বা গর্ভ ভাড়া নিয়ে ৪ মে প্রথম সন্তানের মুখ দেখেন দুজনে।

৫. নীল নীতিন মুকেশ- রুক্মিণী সাহাই: ভারতের প্রয়াত গায়ক মুকেশের নাতি ও বলিউড নায়ক নীল নিতিন মুকেশ ২০১৭ সালের ৯ ফেব্রুয়ারি ভারতের উদয়পুরে প্রেমিকা রুক্মিণী সাহাইকে বিয়ে করেন। ২০ সেপ্টেম্বর তারা কন্যা সন্তানের মুখ দেখেছেন। নাম রেখেছেন নুরভি।

৬. সানি লিওন- ড্যানিয়াল ওয়েবার: এই দুজনও সরোগেসির মাধ্যমে চলতি বছর মা-বাবা হয়েছেন। ৪ মার্চ তাদের যমজ সন্তান পৃথিবীতে আসে। নাম রেখেছেন অশ্বর সিং ওয়েবার এবং নোহা সিং ওয়েবার। ২০০৯ সালের ২০ জানুয়ারি বিয়ে করার পর গত বছর একটি কন্যা সন্তান দত্তক নেন দুজনে।

৭. সুনিধি চৌহান-হিতেশ সোনিক: ২০০২ সালে ববির খানের সঙ্গে বিয়ে হয় সুনিধি চৌহানের। বছর না পেরোতেই বিচ্ছেদ। এরপর ২০১২ সালে জনপ্রিয় এই সংগীত শিল্পী বিয়ে করেন সংগীত পরিচালক হিতেশ সোনিককে। ১ জানুয়ারি ছেলে সন্তানের জন্ম দেন শিলা কি জওয়ানি’, ‘ক্রেজিক কিয়া রে’সহ বলিউডের বহু জনপ্রিয় আইটেম গানের শিল্পী সুনিধি।