বাগেরহাটে ঐক্যফ্রন্ট প্রার্থীর বাড়ি থেকে ৯৯ জামায়াত কর্মী আটক|113110|Desh Rupantor
logo
আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৮ ২২:৩৮
বাগেরহাটে ঐক্যফ্রন্ট প্রার্থীর বাড়ি থেকে ৯৯ জামায়াত কর্মী আটক
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ঐক্যফ্রন্ট প্রার্থীর বাড়ি থেকে ৯৯ জামায়াত কর্মী আটক

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের ধানের শীষ প্রার্থী ও জামায়াত নেতা মো. আব্দুল আলীমের বাড়ি থেকে ৯৯ জনকে আটক করা হয়েছে। এ সময় একটি ওয়ান শ্যুটারগান, গুলি, ৯টি হাত বোমা ও ৬টি পেট্রল বোমা উদ্ধার করা হয়।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানান, মঙ্গলবার বিকেলে মোরেলগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের এসিলাহা পাইলট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন অধ্যক্ষ মো. আব্দুল আলীমের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। তবে এ সময়ে জামায়াত নেতা আব্দুল আলীমকে আটক করা হয়নি। আটককৃতরা স্থানীয় জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। নাশকতা পরিকল্পনার অভিযোগে তাদের আটক করা হয়।

উল্লেখ্য, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ আসনে মহাজোট মনোনীত জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেনের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী জেলা জামায়াতের সুরা সদস্য অধ্যক্ষ মো. আব্দুল আলীম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পুলিশ জানায়, নির্বাচনে নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা আব্দুল আলীমের বাড়িতে বসে পরিকল্পনা করা হচ্ছে বলে এক গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। অভিযান চালিয়ে পুলিশ ধানের শীষের প্রার্থীর মোট ৯৯ জন সমর্থককে আটক করে। এ সময় ওই  জামায়াত নেতার বাড়িতে তল্লাশি চালিয়ে অবৈধ একটি ওয়ান শ্যুটারগান, তিনটি গুলি, ৯টি হাত বোমা (ককটেল), ৬টি পেট্রল বোমাসহ বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। তবে প্রার্থীকে আটক করা হয়নি।