বিএনপি রক্ত যখন দিয়েছে আরো রক্ত দেবে: গয়েশ্বর|113112|Desh Rupantor
logo
আপডেট : ২৫ ডিসেম্বর, ২০১৮ ২২:৪২
বিএনপি রক্ত যখন দিয়েছে আরো রক্ত দেবে: গয়েশ্বর
নিজস্ব প্রতিবেদক

বিএনপি রক্ত যখন দিয়েছে আরো রক্ত দেবে: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা-৩ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপি রক্ত যখন দিয়েছে, রক্ত আরো দেবে।

মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এর আগে সন্ধ্যায় নির্বাচনী প্রচারে তার ওর হামলা হয়।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে কেরানীগঞ্জের কদমতলী চৌরাস্তা এলাকায় ধানের শীষের প্রচার চালানোর সময় এ হামলার হয়। রক্তাক্ত অবস্থায় গয়েশ্বর চন্দ্র রায়কে কাকরাইলে ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়।

সেখান থেকে চিকিৎসা নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের সংবাদ সম্মেলনে যোগ দেন গয়েশ্বর চন্দ্র রায়। সেখানে তিনি নির্বাচন কমিশনের (ইসি) সমালোচনা করে বলেন, ইসি’র আচরণ দেখে মনে হয় ইসি ’৭১ সালের আল বদর, আল শামসবাহীনির ভূমিকায় অবতীর্ণ হয়েছেন ক্ষমতাসীনদের বিজয়ী করতে।

তিনি বলেন, ১৯৭১ সালে জনগণ যেভাবে পাকিস্তানি বাহিনীকে পরাজিত করেছে ঠিক একইভাবে আগামী ৩০ তারিখের নির্বাচনে বর্তমান ক্ষমতাসীনদের পরাজিত করবে।

সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) পদত্যাগ দাবি করে জাতীয় ঐক্যফ্রন্ট।

এতে আরও উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, গণস্বাস্থ্যকেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।