ছোট চরিত্রেও খুশি সারা |113245|Desh Rupantor
logo
আপডেট : ২৬ ডিসেম্বর, ২০১৮ ১৪:২৬
ছোট চরিত্রেও খুশি সারা
অনলাইন ডেস্ক

ছোট চরিত্রেও খুশি সারা

শুক্রবার মুক্তি পাচ্ছে সারা আলী খানের দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’। ছবি: ইনস্টাগ্রাম থেকে

“কেদারনাথ’-এর মতো এ সিনেমায় আমার চরিত্র ততটা বড় নয়। আশা করি ভক্তরা ততটা হতাশ হবে না।”- বললেন সারা আলী খান। বলিউডের নবাগত এ অভিনেত্রীর দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’ মুক্তি পাচ্ছে শুক্রবার।

মাসখানেক আগে মুক্তি পায় সারার প্রথম সিনেমা ‘কেদারনাথ’। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে প্রেম কাহিনিটি ব্যবসায়িক বিচারে সফল হয়েছে।

রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’য় প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। তাকে দেখা যাবে দুর্নীতিবাজ পুলিশের ভূমিকায়। আর বলিউডের গতানুগতিক নাচ-গান নির্ভর নায়িকা হিসেবে থাকছেন সারা। তবে নিজের ছোট দৈর্ঘ্যের চরিত্র নিয়ে অখুশি নন সাইফ আলী খানের মেয়ে।

বলিউড হাঙ্গামাকে তিনি বলেন, “এটা বাণিজ্যিক ঘরানার হিন্দি সিনেমা। হ্যাঁ, আমার চরিত্র ‘কেদারনাথ’-এর মতো বড় নয়। আশা করি ভক্তরা হতাশ হবেন না। আমি সব ধরনের চরিত্রই করতে চাই।”

অবশ্য এর পরপরই তিনি বলেন, “আমি মাত্র শুরু করলাম। আমার তেমন ভক্ত নেই। আমরা শুভাকাঙ্ক্ষীদের জানা উচিত এখানে আমি বড় ধরনের অভিনয় করতে এসেছি।”

নেহা কক্করের গানে রণবীরের সঙ্গে নাচতে পারাকে নিজের স্বপ্ন পূরণ বলেও জানান সারা। রোহিত শেঠির পরিচালনাও তার কাছে গুরুত্বপূর্ণ।

সারা বলেন, “যখন ‘সিম্বা’র জন্য চুক্তিবদ্ধ হই, আমি চরিত্র সম্পর্কে সচেতন ছিলাম। যখন কেউ কোন কিছু করার সিদ্ধান্ত নেয়, তখন জানা দরকার কেন করছে। আমি ভেবে-চিন্তে সিনেমাটি হাতে নিয়েছি। এর অংশ হতে পেরে থ্রিল অনুভব করছি।”

পরপর দুটি সিনেমা নিয়ে ব্যস্ত ছিলেন সারা। তবে তিনি এখনই অভিনয় থেকে ছুটি নিতে চান না। আরও কিছু সিনেমায় অভিনয় করে কিছুদিনের জন্য ছুটি নেবেন।