৫০ কিলোমিটার ঘুরে নৌকায় ভোট চাইলেন তারকারা|113271|Desh Rupantor
logo
আপডেট : ২৬ ডিসেম্বর, ২০১৮ ১৮:৩৮
৫০ কিলোমিটার ঘুরে নৌকায় ভোট চাইলেন তারকারা
ভোলা প্রতিনিধি

৫০ কিলোমিটার ঘুরে নৌকায় ভোট চাইলেন তারকারা

নৌকায় ভোট চেয়ে দিনব্যাপী প্রচারণা চালিয়েছেন চলচ্চিত্রের একঝাঁক তারকা

নৌকার প্রচারণায় মাঠে নেমেছেন শোবিজ তারকারাও। আজ ঢাকায় তো কাল ঢাকার বাইরে গিয়ে নৌকার প্রচারণায় অংশ নিচ্ছেন। এরই ধারাবাহিকতায় আজ তারকারা হাজির হয়েছিলেন ভোলার চরফ্যাশনে।

ভোলা-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী ও উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের পক্ষে নৌকায় ভোট চেয়ে দিনব্যাপী প্রচারণা চালিয়েছেন নায়ক রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, অপু বিশ্বাস, পপি, ইমন সহ চলচ্চিত্রের একঝাঁক তারকা।

চরফ্যাশন পৌর এলাকা থেকে শুরু করে উপজেলার প্রায় ৫০ কিলোমিটার সড়ক ঘুরে প্রচারণা চালান তারা। এ সময় নৌকার লিফলেট বিতরণ করে উন্নয়ন ও স্বাধীনতার পক্ষে নৌকায় ভোট চান তারকারা।

বুধবার সকাল  থেকে জ্যাকবের চরফ্যাশনের বাসভবনের সামনে থেকে ট্রাকে করে প্রচারণা শুরু করেন তারকারা। পৌর এলাকার বিভিন্ন সড়ক ঘুরে এসে জ্যাকব টাওয়ার হয়ে ফ্যাশন স্কয়ারের নির্বাচনী সভায় বক্তব্য রাখেন। এ সময় তারকাদের সঙ্গে ভোলা-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ও তার স্ত্রী নীলিমা জ্যাকব উপস্থিত ছিলেন।

তারকাদের দেখতে রাস্তায় মানুষের ঢল নামে। হাজার হাজার মানুষের উপস্থিতিতে সভায় নৌকায় ভোট চান তারকারা। পরে সড়ক পথে প্রচারণার পাশাপাশি শশীভূষণ ও দক্ষিণ আইচায় আরও ২টি নির্বাচনী সভায় বক্তব্য রাখেন তারা।