নির্বাচন বানচালের চেষ্টায় সরকার ও ইসি : সুফিয়ান|113309|Desh Rupantor
logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০
নির্বাচন বানচালের চেষ্টায় সরকার ও ইসি : সুফিয়ান
চট্টগ্রাম ব্যুরো

নির্বাচন বানচালের চেষ্টায় সরকার ও ইসি : সুফিয়ান

সরকার ও নির্বাচন কমিশন (ইসি) মিলে নির্বাচন বানচালের চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম-৮ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপি নেতা আবু সুফিয়ান। গতকাল বুধবার চট্টগ্রাম আদালত চত্বরে গণসংযোগকালে এক সমাবেশে তিনি এ অভিযোগ করেন।

আদালতের সোনালী ব্যাংক চত্বরে আইনজীবী ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও বার কাউন্সিল সদস্য অ্যাডভোকেট দেলোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে আবু সুফিয়ান বলেন, ‘সরকার ও নির্বাচন কমিশন যৌথভাবে নির্বাচন বানচালের চেষ্টা করছে। দেশে এখন ভয়ংকর অবস্থা বিরাজ করছে। সারা দেশে বিএনপি নেতাকর্মীদের ওপর যেভাবে হামলা হচ্ছে তাতে বোঝা যায়, দেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে না।’ তিনি বলেন, ‘ভোট আমাদের পবিত্র আমানত। এই আমানত আমাদেরই রক্ষা করতে হবে। খালেদা জিয়াকে মুক্ত ও গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। তাই সব ভয়ভীতি উপেক্ষা করে ৩০ ডিসেম্বর সবাইকে ভোটকেন্দ্রে যেতে হবে।’

গণসংযোগকালে আবু সুফিয়ানের সঙ্গে ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট আবদুস সাত্তার সরওয়ার, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহুরুল আলম, সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট এস ইউ এম নুরুল ইসলাম, চট্টগ্রাম মহানগর বিএনপির আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম চৌধুরী প্রমুখ।