কর্মস্থলে প্রশংসিত হবেন মেষ, লেগে থাকতে হবে কন্যাকে|113433|Desh Rupantor
logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৮ ০৮:৩১
কর্মস্থলে প্রশংসিত হবেন মেষ, লেগে থাকতে হবে কন্যাকে
অনলাইন ডেস্ক

কর্মস্থলে প্রশংসিত হবেন মেষ, লেগে থাকতে হবে কন্যাকে

মেষ: মিতব্যয়ী হোন মেষ। কথা ও কাজে সত্যের ওপর অবিচল থাকুন। অন্যদের মনোযোগ আকৃষ্ট করতে গিয়ে সময় নষ্ট করবেন না। কর্মস্থলে প্রশংসিত হবেন।

বৃষ: আজকের দিনটা কিছুটা খারাপ যেতে পারে। যে কাজটি সহজে সেরে ফেলা সহজ, দ্রুত শেষ করে ফেলুন। বেশ উদ্যমী আপনি, ব্যবসায় এগিয়ে যেতে পারবেন।

মিথুন: আজকের দিনটা গম্ভীর যাবে কিছুটা। বন্ধুদের সঙ্গে হাস্যরস করতে সতর্ক থাকবেন, হিতে বিপরীত হয়ে যেতে পারে এতে। পারিবারিক কাজে সময় দিন। গাছ লাগানো ও বাগানের যত্ন নিতে পারেন।

কর্কট: আবেগ নিয়ন্ত্রণে রাখুন। যে কোনো কাজে ঝুঁকি নেওয়ার প্রবণতা পরিহার করুন। পরিকল্পিতভাবে কাজ শেষ করার দিকে মনোযোগী হোন। দূরে কোথাও হাঁটতে যেতে পারেন। মন ভালো থাকবে।

সিংহ: স্বাভাবিকের চেয়ে বেশি ঝুঁকি নিতে হতে পারে আজকে। মনে সাহস রাখুন। শান্ত থাকার চেষ্টা করুন। গোছানোভাবে কাজ শেষ করুন। সফলতা আসবে।

কন্যা: সহজে কোনো প্রজেক্ট ধরা দিতে চাইবে না। লেগে থাকতে হবে। তবে সাফল্য আসবে। পাহাড়ি এলাকায় গাড়ি চালাতে গিয়ে সতর্ক থাকবেন। প্রেমের দুর্দিন কাটাতে সঙ্গীকে সময় বাড়িয়ে দিন।

তুলা: আগের দিনের অসম্পূর্ণ কাজ আগে শেষ করে ফেলুন। সকালে পরিকল্পনা করুন, দিনে বাকি কাজে নেমে পড়ুন আর অবসর সন্ধ্যায় আনন্দে কাটান। শারীরিক ও মানসিক কোনো বাধাকে পাত্তা দেবেন না।

বৃশ্চিক: ব্যস্ততা না থাকলে বিশ্রামেই থাকুন। পরের দিনের জন্য নিজেকে চাঙা করে নিন। ঘরের কাজে পরিবারকে সময় দিতে পারেন। রাতে অবশ্যই পুরো সপ্তাহের পরিকল্পনা করে নিন।

ধনু: পরিকল্পনামতোই এগিয়ে যান। সফলতার জন্য দারুণ দিন আজকে। নিজের ওপর আস্থা ও মানসিক শক্তি বৃদ্ধি পাবে। সিদ্ধান্তহীনতার কারণে এতদিন পিছিয়ে ছিলেন, সেটি খেয়াল রাখতে হবে।

মকর: আবেগী হওয়া যাবে না আজকে। কল্পনাশক্তির গুণে কাজে এগিয়ে যাবেন। ঝামেলাপূর্ণ কাজ থেকে পিছিয়ে আসুন। পরিকল্পনা করার আগে সফলতা নিয়ে ভেবে নিন।

কুম্ভ: দিনের শুরুটা ভালো না কাটতে পারে। পরিকল্পনা করে কাজে নামুন। বাস্তবতা বিবেচনা করেই সিদ্ধান্ত নিন। প্রতিটি পদক্ষেপে চিন্তা করে এগোতে হবে। কাজে অবিচল থাকুন।

মীন: শারীরিক সুস্থতার দিকে মনোযোগী হোন। চঞ্চলতা থাকবে কিছুটা। মেজাজ ঠান্ডা রাখুন। প্রেমিক-প্রেমিকাদের অভিমান কেটে যাবে। সন্তানদের দিকে খেয়াল রাখুন।