রাজধানীতে নিজ বাসায় স্কুলছাত্র গুলিবিদ্ধ|113708|Desh Rupantor
logo
আপডেট : ২৮ ডিসেম্বর, ২০১৮ ২৩:১৬
রাজধানীতে নিজ বাসায় স্কুলছাত্র গুলিবিদ্ধ
নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে নিজ বাসায় স্কুলছাত্র গুলিবিদ্ধ

রাজধানীর এলিফ্যান্ট রোডে নিজ বাসায় মহিন মিয়া (১৬) নামের এক স্কুলছাত্র গুলিবিদ্ধ হয়েছে। মহিন লালবাগ রহমত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের মাধ্যমিক পরীক্ষার্থী।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় এলিফ্যান্ট রোডের মেডিকেল স্টাফ কোয়ার্টারের ভেতর তিনি গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মহিনের বাবা অ্যাম্বুলেন্স ব্যবসায়ী হারুন ভান্ডারি দেশ রূপান্তরকে জানান, তারা কোয়ার্টারের ২য় তলায় থাকেন। বৃহস্পতিবার রাতে বাসার সামনে এলাকাবাসীর উদ্যোগে খিচুড়ি খাবারের আয়োজন করা হয়। মহিন সেই অনুষ্ঠান থেকে তাদের বাসার ৭ তলার ছাদে যাচ্ছিল। সেখানে তার আরও কয়েক বন্ধু আড্ডা দিচ্ছিল। বাসার ৪ তলায় অন্ধকার থাকায় মহিন পকেট থেকে মোবাইল ফোন বের করে লাইট জ্বালায়। লাইট জ্বালানোর সঙ্গে সঙ্গে ৪ তলার সিঁড়িতে থাকা ২ মুখোশধারী যুবক মহিনকে লক্ষ করে গুলি ছুড়ে দৌড়ে ভবন থেকে নেমে যায়।

ঢামেক হাসপাতাল জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মো. আলাউদ্দিন দেশ রূপান্তরকে বলেন, গতরাতেই মহিনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে। এখন হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগে ভর্তি আছেন।

তিনি আরও জানান, মহিনের বাম হাতের শোল্ডার জয়েন্ট দিয়ে একটি গুলি ভেতরে ঢুকে পেছনের দিকে আটকে আছে। এখন অস্ত্রোপচার করে গুলিটি বের করা ঝুঁকিপূর্ণ হয়ে যাবে। পরবর্তীতে গুলিটি বের করার ব্যবস্থা করা হবে। সে এখন আশঙ্কামুক্ত।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান গতকাল বিকেলে দেশ রূপান্তরকে বলেন, গুলিতে আহতের ঘটনায় এখনো মামলা হয়নি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আর কে বা কারা কী কারণে গুলি করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।