নির্বাচনী সহিংসতায় রাজশাহীতে আরও এক আ.লীগ কর্মীর মৃত্যু|114283|Desh Rupantor
logo
আপডেট : ৩১ ডিসেম্বর, ২০১৮ ১৭:৫৯
নির্বাচনী সহিংসতায় রাজশাহীতে আরও এক আ.লীগ কর্মীর মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

নির্বাচনী সহিংসতায় রাজশাহীতে আরও এক আ.লীগ কর্মীর মৃত্যু

রাজশাহী-১ আসনের গোদাগাড়ী উপজেলার পালপুর উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে বিএনপি-জামায়াতের হামলায় আহত আওয়ামী লীগ নেতা ইসমাইল হোসেন (৫০) মারা গেছেন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম মারা যাওয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ইসমাইল হোসেন উপজেলার কাজিহাটা গ্রামের আজাহার আলীর ছেলে। আওয়ামী লীগ প্রার্থীর দেওপাড়া ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন ইসমাইল হোসেন।

স্থানীয়রা জানান, ভোটের দিনদুপুর সাড়ে ১২টার দিকে ভোট কেন্দ্রে হামলা চালায় বিএনপি-জামায়াত নেতাকর্মীরা। এ সময় ইসমাইল পাশের একটি বাড়িতে আশ্রয় নেয়। সেখানে গিয়ে বিএনপি-জামায়াত নেতাকর্মীরা ইসমাইলকে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সোমবার সকালে তিনি মারা যান।

এ নিয়ে রাজশাহীতে নির্বাচনী সহায়তায় তিনজন আওয়ামী লীগ নেতাকর্মী নিহত হলেন। ভোটের দিন রাজশাহী-১ আসনের তানোর উপজেলার মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে আওয়ামী লীগ নেতা মোদাচ্ছের হোসেন এবং রাজশাহী-৩ আসনের মোহনপুরে পাকুড়িয়া ভোট কেন্দ্রে আওয়ামী লীগ কর্মী মেরাজুল ইসলাম হামলায় নিহত হন।