নৌকার চেয়ে বেশি ভোট পাওয়ায় নেতাকর্মীদের ওপর হামলা: মোশাররফ|114492|Desh Rupantor
logo
আপডেট : ১ জানুয়ারি, ২০১৯ ২২:৪৮
নৌকার চেয়ে বেশি ভোট পাওয়ায় নেতাকর্মীদের ওপর হামলা: মোশাররফ
নিজস্ব প্রতিবেদক

নৌকার চেয়ে বেশি ভোট পাওয়ায় নেতাকর্মীদের ওপর হামলা: মোশাররফ

কুমিল্লার দাউদকান্দিতে নৌকার চেয়ে ধানের শীষের প্রার্থী বেশি ভোট পাওয়ায় বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। গত ৩০ ডিসেম্বর রাত থেকে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত এ হামলা চলে বলে দেশ রূপান্তরের কাছে অভিযোগ করেছেন কুমিল্লা-১ আসনে বিএনপির প্রার্থী ও দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিনি আরও অভিযোগ করেন, স্থানীয় আওয়ামী লীগের সংসদ সদস্য মেজর (অব.) সুবিদ আলী ভূইয়ার ছেলে মেজর (অব.) মোহাম্মাদ আলীর নির্দেশে এই হামলা করছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। 

এদিকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মোশাররফ হোসেন অবিলম্বে সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ ও প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছেন। 

বিবৃতিতে তিনি বলেন, ৩০ ডিসেম্বর রাত থেকে গতকাল পর্যন্ত দাউদকান্দি পৌর সদরসহ নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মী ও সমর্থদের বাড়ি, ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালিয়েছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মোশাররফ অভিযোগ করে বলেন, তার নির্বাচনী এলাকায় নির্বাচনোত্তর ব্যাপক সন্ত্রাসী হামলা, লুটপাট, মারধর, চাঁদাবাজি ও প্রকাশ্যে হুমকি প্রদর্শনের ঘটনা ঘটেছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ এবং প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি দাবি জানিয়েছেন।