মোটরসাইকেল চুরির হিড়িক |136137|Desh Rupantor
logo
আপডেট : ১৪ এপ্রিল, ২০১৯ ০০:০০
মোটরসাইকেল চুরির হিড়িক
ভৈরবে চোর আতঙ্ক
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

মোটরসাইকেল চুরির হিড়িক

কিশোরগঞ্জের ভৈরবে একের পর এক মোটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। বাদ যাচ্ছে না সাংবাদিক, পুলিশের মোটরসাইকেলও।  সিসিটিভি ক্যামেরার ফুটেজে চোরকে মোটরসাইকেল নিয়ে যেতে দেখা গেলেও পুলিশ তাদের খুঁজে পাচ্ছে না।

গত বুধবার রাতে ভৈরব বাজারের বঙ্গবন্ধু সরণির ভিআইপি রোডের বাসা থেকে এশিয়ান টেলিভিশনের ভৈরব প্রতিনিধি সজীব আহমেদের মোটরসাইকেল চুরি হয়। এর আগে গত ২০ মার্চ মধ্যরাতে ভৈরব থানার এসআই শ্যামল মিয়ার ব্যবহৃত মোটরসাইকেলটি থানা কমপ্লেক্সের ভেতর থেকে চুরি হয়।

এদিকে গত ৮ মার্চ ভৈরব বিএডিসি সার গুদামের গুদামরক্ষক আতাউর রহমানের মোটরসাইকেল শহরের কমলপুর এলাকা থেকে চুরি হয়। এর আগে চ্যানেল ২৪-এর ভৈরব প্রতিনিধি বিল্লাল হোসেনের কমলপুর এলাকার বাড়ির সামনে থেকে তার মোটরসাইকেলটি নিয়ে যায় চোররা। একই গ্রামের হাজি জহির উদ্দিন হাইস্কুল রোডের বাড়ির গ্যারেজ থেকে চুরি হয়ে যায় ভৈরব চেম্বার অব কমার্সের পরিচালক তোফাজ্জল হোসেনের মোটরসাইকেল।

সম্প্রতি উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভেতর থেকে উপজেলা প্রকৌশলীসহ বেশ কয়েকজন কর্মকর্তার মোটরসাইকেল চুরির অভিযোগ পাওয়া যায়। ভৈরবে একের পর এক মোটরসাইকেল চুরি হওয়া ও পুলিশ সেগুলো উদ্ধার করতে না পারায় জনমনে চোর-আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে ভৈরব থানার ওসি বাহালুল খান বলেন, একের পর এক মোটরসাইকেল চুরির বিষয়টি খুবই উদ্বেগের। চোরচক্রের সদস্যদের আটক করতে খুব দ্রুত বিশেষ অভিযান পরিচালনা করা হবে।