মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় নিহত ৩|136182|Desh Rupantor
logo
আপডেট : ১৪ এপ্রিল, ২০১৯ ০০:০০
মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় নিহত ৩
সিরাজগঞ্জ প্রতিনিধি

মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় নিহত ৩

ভারত থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় কামারখন্দে গরুবাহী পিকআপ ভ্যান উল্টে তিনজন নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার কয়েলগাতী এলাকায় রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছে।

নিহতরা হলেন উপজেলার বড়কুড়া গ্রামের মৃত রহম আলীর ছেলে ভটভটি চালক সূর্য শেখ (৪০), পাকুরিয়া গ্রামের বিশা মণ্ডলের ছেলে ও গরু ব্যবসায়ী রফিকুল ইসলাম (৩৮) ও আবদুল হামিদের ছেলে নেহার আলী (৩৭)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউস ইন্সপেক্টর আবদুল হামিদ জানান, কামারখন্দ থেকে গরু নিয়ে উল্লাপাড়া হাটে যাওয়ার পথে পিকআপটি কয়েলগাতী এলাকায় রেলক্রসিংয়ের ওপর গিয়ে বন্ধ হয়ে যায়। এ সময় মৈত্র এক্সপ্রেস ট্রেনটি পিকআপভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপটি রেললাইনের পাশে ছিটকে পড়ে। ঘটনাস্থলে একজন এবং কামারখন্দ হাসপাতালে নেওয়ার পর দুজন মারা যান। দুর্ঘটনায় দুটি গরুও মারা গেছে। ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা বলেন, ‘এটা অরক্ষিত রেলক্রসিং। এখানে দায়িত্বপ্রাপ্ত কেউ নেই।’ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সমনুল হক জানান, হাসপাতালে আনার আগেই একজন এবং পরে দুজন মারা গেছেন। আহতদের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, পরিবারের লোকজন লাশ নিয়ে গেছে। প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে ২৫ হাজার করে টাকা দেওয়া হয়েছে।