স্বেচ্ছাসেবক লীগ নেতার সন্ধান মেলেনি ২ দিনেও|136201|Desh Rupantor
logo
আপডেট : ১৪ এপ্রিল, ২০১৯ ০০:০০
হত্যাচেষ্টার পর নিখোঁজ
স্বেচ্ছাসেবক লীগ নেতার সন্ধান মেলেনি ২ দিনেও
সাভার প্রতিনিধি

স্বেচ্ছাসেবক লীগ নেতার সন্ধান মেলেনি ২ দিনেও

সাভারে কুপিয়ে হত্যাচেষ্টার পর নিখোঁজের দুই দিন পার হলেও স্বেচ্ছাসেবক লীগ নেতা হুমায়ুন কবির সরকারের সন্ধান মেলেনি। পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে। গত বৃহস্পতিবার বিকেলে তাকে হত্যার চেষ্টা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় শুক্রবার রাতে সন্ত্রাসীদের ব্যবহৃত নৌকার মাঝি ও তার সহকারীকে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাচেষ্টার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। নিখোঁজ হুমায়ুনের ভাই বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা করেছেন। হুমায়ুন কবির তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি এবং স্থানীয় রাজফুলবাড়িয়া এলাকার গোলাম মোস্তফার ছেলে।

নিখোঁজের স্ত্রী শিল্পী বেগম বলেন, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে স্থানীয় আমিনুল, পারভেজ, আলম, আলমগীর, শুকুর ও হান্নান তার স্বামীকে মোবাইল ফোনে কল করে ডেকে নিয়ে যায়। পরে স্থানীয় মাছবাজারে নিয়ে ১০-১২ জন মিলে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় বাঁচতে হুমায়ুন পাশের বংশী নদীতে ঝাঁপ দেয়।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা লিটন আহমেদ আটক নৌকার মাঝির বরাত দিয়ে বলেন, হুমায়ুনকে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যার চেষ্টা করলে তিনি বাঁচতে নদীতে ঝাঁপ দেন। একপর্যায়ে নদী সাঁতরে অপর প্রান্তের কাছাকাছি গেলে সন্ত্রাসীরা ট্রলার নিয়ে আবারও তার ওপর হামলা চালায়। এ সময় পানিতে থাকা হুমায়ুনকে আবার কুপিয়ে এবং টেঁটা দিয়ে আঘাত করলে তিনি নদীতে তলিয়ে যান।

সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।