ঐশ্বরিয়া এবার ভিলেন|143006|Desh Rupantor
logo
আপডেট : ১৬ মে, ২০১৯ ২৩:৪৪
ঐশ্বরিয়া এবার ভিলেন
অনলাইন ডেস্ক

ঐশ্বরিয়া এবার ভিলেন

বলিউড তারকা ঐশ্বরিয়াকেও নানা চরিত্রে দেখেছেন তার ভক্তরা। এবার এই নায়িকা হাজির হচ্ছেন ভিলেন হিসেবে।

কত ধরনের চরিত্রেই না অভিনয় করতে হয় অভিনেত্রীদের। বলিউড তারকা ঐশ্বরিয়াকেও নানা চরিত্রে দেখেছেন তার ভক্তরা। এবার এই নায়িকা হাজির হচ্ছেন ভিলেন হিসেবে। জানা যায়, মণিরত্নমের নতুন ছবিতে ভিলেন হিসেবে দেখা যাবে ঐশ্বরিয়াকে। এই ছবিতে অভিষেক বচ্চনের অভিনয় করার কথাও শোনা গিয়েছে।

জানা যায়, তামিল উপন্যাস ‘পোন্নিয়্যান সেলভান’ অবলম্বনে বহুভাষী ছবির কাজে হাত দিতে চলেছেন মণিরত্নম। এই উপন্যাসের কাহিনি চোল বংশের অরুলমোজি বর্মণের সময়কার। মণিরত্নমের এই ছবি মূলত পিরিয়ড ড্রামা। চোল ইতিহাসের পর্দার আড়ালে থাকা এমন অনেক চরিত্রদের তুলে ধরবেন পরিচালক এই ছবিতে। তবে, ছবির চমক বচ্চন-বধূ। কারণ, এই ছবিতে ঐশ্বর্যকে দেখা যাবে ভিলেনের চরিত্রে। শেডি চরিত্রে অবশ্য এর আগেও ‘ধুম ২’ এবং ‘খাকি’-তে দেখা গিয়েছে তাকে। তবে, মণিরত্নম, পিরিয়ড ড্রামা এবং ঐশ্বর্যর সমীকরণটা বোধ হয় একটু বেশিই অবাক করা! সূত্রের খবর, ছবিতে ঐশ্বর্যকে পেরিয়া পাজুভেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনীর চরিত্রে দেখা যেতে পারে। উপন্যাস অনুযায়ী, পাজুভেত্তারাইয়ার আসলে চোল বংশের কোষাধ্যক্ষ ছিলেন।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ঐশ্বর্যর চরিত্রটি রহস্যময়ী। নন্দিনী ক্ষমতালোভী একজন মহিলা। চোল বংশের ক্ষমতা কুক্ষিগত করার নেশায় বুঁদ নন্দিনী সর্বদাই স্বামীকে ব্যবহার করতেন। চোল বংশের অপরাধের জন্য প্রতিশোধ নিতে চায় সে। কীভাবে চোল সাম্রাজ্যকে ধ্বংস করা যায়, সেই ছক কষতে থাকে সে। আর এইরকম একটা চরিত্রেই দেখা যাবে ঐশ্বরিয়াকে।