রেস্তোরাঁয় বিস্ফোরণ দরজা-কাচ গুঁড়ো|148321|Desh Rupantor
logo
আপডেট : ১৩ জুন, ২০১৯ ০০:০০
রেস্তোরাঁয় বিস্ফোরণ দরজা-কাচ গুঁড়ো
ফরিদপুর প্রতিনিধি

রেস্তোরাঁয় বিস্ফোরণ  দরজা-কাচ গুঁড়ো

ফরিদপুরে একটি রেস্তোরাঁয় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই বিস্ফোরণের ফলে ওই রেস্তোরাঁর দোতলা ও তিনতলার ৪১টি জানালার কাচ ভেঙে গেছে। এ ছাড়া রেস্তোরার ভেতরের পাঁচটি কাঠের দরজা বিধ্বস্ত হয়েছে। গতকাল বুধবার সকাল সোয়া ৮টার দিকে শহরের চর কমলাপুর এলাকায় খান বাহাদুর ইসমাইল হোসেন সড়কে অবস্থিত মসজিদে আবুবক্কর (রা.) নামের একটি মসজিদসংলগ্ন সেনরি গার্ডেন নামের ওই রেস্তোরাঁয় এ ঘটনা ঘটে।

ওই এলাকার বাসিন্দা শেখ জাফর বলেন, সকাল সোয়া ৮টার দিকে বিকট শব্দে বিস্ফোরণ শুনে তিনি ঘরের বাইরে চলে আসেন। বাইরে এসে দেখতে পান ওই রেস্তোরাঁর জানালার কাচগুলো ভেঙে টুকরো টুকরো হয়ে সামনের সড়কসহ আশপাশের এলাকায় ছড়িয়ে পড়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার এক বাসিন্দা জানান, বিস্ফোরণের ফলে জানালরার কাচ ভেঙে অন্তত ৪০ থেকে ৫০ ফুট দূরে গিয়ে পড়ে। জানালার ভাঙা কাচগুলো সামনের সড়কের ওপরে এসে পড়ায় একটি রিকশার চালাক ও এক যাত্রী আহত হন। রেস্তোরাঁর মালিক গোলাম তানভীর সুজন বলেন,  সকালে তিনি বিস্ফোরণের খবর শুনে বাড়ি থেকে ঘটনাস্থলে এসে ধ্বংসযজ্ঞ দেখতে পান।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এ এফ এম নাসিম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাসজনিত চাপের কারণে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।