ঘুষ না পেয়ে দিনমজুরকে পেটালেন এএসআই|148330|Desh Rupantor
logo
আপডেট : ১৩ জুন, ২০১৯ ০০:০০
ঘুষ না পেয়ে দিনমজুরকে পেটালেন এএসআই
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

ঘুষ না পেয়ে দিনমজুরকে  পেটালেন এএসআই

রাজশাহীর দুর্গাপুরে দাবিকৃত ঘুষের টাকা না পেয়ে সাইদুল ইসলাম নামে এক দিনমজুরকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। অভিযুক্ত পুলিশ সদস্য দুর্গাপুর থানার এএসআই হাফিজুর রহমান। নারী নির্যাতনের দায়ে আটক ছেলের মুক্তির জন্য দাবিকৃত ২০ হাজার টাকা না দেওয়ায় এএসআই হাফিজ সাইদুল ইসলামকে নির্যাতন করেন। গত মঙ্গলবার রাতে তাকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হাসপাতালে সাইদুল ইসলাম সাংবাদিকদের জানান, পুত্রবধূ তার ছেলের বিরুদ্ধে থানায় নির্যাতনের লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে গত মঙ্গলবার সন্ধ্যায় তার ছেলে আসাদুল ইসলামকে আটক করেন এএসআই হাফিজ। তবে তাকে থানায় না নিয়ে পার্শ¦বর্তী হোজা অনন্তকান্দি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে যান তিনি। খবর পেয়ে ছেলেকে ছাড়াতে সেখানে যান সাইদুল। এ সময় তার কাছে ২০ হাজার টাকা দাবি করেন এএসআই হাফিজ। টাকা দিতে অপারগতা জানালে অকথ্য ভাষায় গালিগালাজ করেন তাকে। পরে তার কাছে থাকা ৯০০ টাকা এএসআই হাফিজকে দেন তিনি। এতে ক্ষুব্ধ হয়ে সাইদুলকে লাঠিপেটা করেন হাফিজ। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে গভীর রাতে তার ছেলে আসাদুলকে ছেড়ে দেয় পুলিশ।

দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আসফাক হোসেন বলেন, সাইদুল ইসলামের হাঁটুতে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে হাড় ভেঙে গেছে। তবে এক্সরে করার পর নিশ্চিত হয়ে বলা যাবে।  তবে আসাদুল নামে কাউকে আটক, তার পিতার কাছে ঘুষ দাবি ও নির্যাতনের বিষয়টি অস্বীকার করেছেন এএসআই হাফিজ। দুর্গাপুর থানার ওসি আব্দুল মোতালেব বলেন, ‘সাংবাদিকদের মাধ্যমেই বিষয়টি আমি শুনেছি। এখনো কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’